Breaking News
Home / বিনোদন / তামাশা করবেন না: রণবীর কাপুর

তামাশা করবেন না: রণবীর কাপুর


বলিউড তারকা সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ নিয়ে ২৯ জুন পর্দায় আসছেন বলিউডের রকস্টার রণবীর কাপুর। শেষ মুহেূর্তের প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।

তবে এই চরম ব্যস্তার মাঝেও বেশকিছু তিক্ত প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে এই তারকাকে। আলিয়ার সঙ্গে আপনার কী ধরনের সম্পর্ক? আপনারা প্রেম করছেন? আপনারা বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেন? শুরুতে বাগদান, নাকি সরাসরি বিয়ে? আপনার মা-বাবা আলিয়াকে মেনে নিয়েছেন? ভাট পরিবার আপনাদের ব্যাপারে কী বলছে? আপনারা একসঙ্গে থাকছেন?—এমনই নানা প্রশ্ন।

প্রশ্নবাণে বিরক্তির প্রকাশ কখনো এই তারকার মুখের অবয়ব, কখনো প্রসঙ্গ এড়িয়ে যাবার মাধ্যমে প্রকাশ পায়। তবে দীপিকা, ক্যাটরিনা অধ্যায়ের পর ‘প্লেবয়’ তকমা এড়াতে এবার বেশ সাবধান এই তরুণ কিন্তু অভিজ্ঞ অভিনেতা। বলিউডে নিজেকে থিতু করার প্রয়াসে আছেন।

সম্প্রতি ‘সঞ্জু’র এক প্রচারণা অনুষ্ঠানে রণবীর কাপুর বলেন, ‘আমি আগের চেয়ে অনেক অভিজ্ঞ হয়েছি। সম্পর্কের যথাযথ মর্যাদা দিতে শিখেছি।’ ঠিক তাই, কাজের পাশাপাশি এবার নিজের ব্যক্তিগত জীবনকেও তিনি গুরুত্ব দিচ্ছেন। এরই মধ্যে আলিয়া ভাটের সঙ্গে তাঁর সম্পর্ক ক্রমেই গাঢ় হচ্ছে। এ ক্ষেত্র রণবীরের চাওয়া, তাঁদের এই সম্পর্ক নিয়ে কেউ যেন জল ঘোলা না করে। স্পষ্ট করে বললেন, ‘আমাদের সম্পর্ককে উপহাস বানিয়ে দেওয়া হোক, তা আমরা চাই না। প্লিজ, আমাদের সম্পর্ক নিয়ে তামাশা করবেন না।’

About জানাও.কম

মন্তব্য করুন