Breaking News
Home / বিনোদন / ‘যারা আমাকে পায়নি, সেটা তাদের অপ্রাপ্তি’

‘যারা আমাকে পায়নি, সেটা তাদের অপ্রাপ্তি’


‘সঞ্জু’ ছবি দিয়ে ফের বড় পর্দায় ফিরছেন বলিউডের অভিনেত্রী মণীষা কৈরালা। ছবিতে সঞ্জয়ের মা নার্গিস দত্তের ভূমিকায় দেখা যাবে তাকে। তবে বাস্তব জীবনে একা জনপ্রিয় এ অভিনেত্রী।

২০১০ সালে নেপালী এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন মণীষা। তবে তাদের বিবাহ বেশিদিন টেকেনি। ২০১২ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। আর ওই বছরই ক্যান্সার ধরা পড়ে মণীষার। দীর্ঘ চিকিৎসার পর পুরোপুরি সেরে উঠেছেন তিনি। বর্তমানে ব্যস্ত আছেন অভিনয় নিয়ে।

ডিভোর্সের পরে কখনও কি তিক্ততা গ্রাস করেছে? জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, একা থাকাটাকে উপভোগ করছি। জীবনের এই পর্যায়ে এসে একটা জিনিস উপলব্ধি করেছি, কাজ মানুষকে সব সমস্যা থেকে বাঁচাতে পারে। তাই পরপর ছবি করছি।

‘আমি এই মুহূর্তে জীবনকে দারুণ উপভোগ করছি। কোনও তিক্ততা নেই। যারা আমাকে পায়নি, সেটা তাদের অপ্রাপ্তি। আমার প্রথম ভালবাসা আমার কাজ। শেষ ভালবাসা কি না, তা অবশ্য বলতে পারব না।’

ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন মণীষা কৈরালা। তিনি বলেন, আমার পরিবার, বিশেষ করে মা প্রতি পদক্ষেপে আমাকে সাহায্য করেছেন। ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় যন্ত্রণায় কুঁকড়ে যেতাম, কান্নাকাটি করতাম।

তিনি আরো বলেন, নিউ ইয়র্কে যখন চিকিৎসার জন্য ছিলাম, নিজের চোখে দেখেছি সকলে কত একলা! হতাশ হয়ে বসে থাকত। মনে মনে ঠিক করেছিলাম, নিজেকে এ ভাবে শেষ করব না। যদি মরতেই হয়, সাহসের সঙ্গে লড়াই করব। হাল ছাড়িনি। তাই হয়তো এই লড়াইয়ে জিততে পারলাম।

About জানাও.কম

মন্তব্য করুন