Breaking News
Home / বিনোদন / দোটানায় বাঁধন!

দোটানায় বাঁধন!


জনপ্রিয় মডেল-অভিনেত্রী আজমেরী বাঁধন অনেকদিন ধরেই অভিনয়ে অনিয়মিত। মাঝে সাংসারিক ঝামেলা আর মেয়েকে নিয়ে আদালতপাড়ায় দৌড়ঝাঁপে অনেকটা সময় গেছে। এখন তিনি নতুন করে অভিনয়ে পেশাদারিত্ব নিয়ে ফিরবেন কিনা তা নিয়েই আছেন দোটানায়।

তবে পারিবারিক ঝামেলা মিটিয়ে গেল বছরের নভেম্বরে নির্মাতা কাজী সাঈফের ‘নিরুদ্দেশ ভালোবাসা’ ও ‘অদ্ভুত মায়াজাল’ নামক দুটি নাটকে কাজ করেছেন বাঁধন। কিন্তু চলতি বছরের শুরুতে আবারো ছোট পর্দার অভিনয় থেকে দূরে সরে যান।

বিভিন্ন সূত্রে তখন জানা যায় চলচ্চিত্রের জন্যই ছোট পর্দায় কাজ করছেন না তিনি। পরবর্তী সময়ে ৩০ এপ্রিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাদের ‘দহন’ ছবির নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষণা করে। বাঁধনও স্বীকার করেন চলচ্চিত্রের জন্যই ছোটপর্দায় তিনি আর কাজ করছেন না।

কিন্তু হঠাৎ করেই আবার ‘দহন’ থেকেও সরে দাঁড়ালেন শিডিউল জনিত সমস্যা দেখিয়ে। তবে কি বাঁধন এবার ছোট পর্দায় সরব হবেন?

বাঁধন বলেন, ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করার জন্য নিজেকে প্রস্তুত করেছিলাম। মোটরসাইকেল চালানো শিখেছি। ওজন কমিয়েছি। কিন্তু শিডিউল সমস্যার কারণে সব কিছু ঠিক থাকার পরেও আমার এ চলচ্চিত্রটিতে কাজ করা হচ্ছে না। চলচ্চিত্রে কাজ করার জন্য গেল ঈদে ছোট পর্দায় কোনো কাজ করিনি। এটি আমার জন্য বড় সেক্রিফাইস ছিল। কিন্তু এবার ঈদেও ছোট পর্দায় কাজ করবো কিনা সেটি এখনো নিশ্চিত নই।’

নতুন চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে কথা হচ্চে বলেও জানান তিনি। তবে কি শেষ পর্যন্ত রূপালি পর্দাতেই দেখা যাবে বাঁধনকে!

About জানাও.কম

মন্তব্য করুন