বৃহস্পতিবার , জুন 20 2019
Breaking News
Home / খেলাধুলা / এশিয়া কাপের আগে ভয়ঙ্কর দুঃসংবাদ পেলো বাংলাদেশ

এশিয়া কাপের আগে ভয়ঙ্কর দুঃসংবাদ পেলো বাংলাদেশ


ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ে বেশ ভালোই অবদান ছিল নাজমুল অপুর। আগের ম্যাচে নিয়েছিলেন ৩ উইকেট। শেষ ম্যাচেও তাই তিনি ছিলেন দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু বোলিং করতে এসেই আচমকা ইনজুরির কবলে পড়ে যান এই স্পিনার।

ওভারের তৃতীয় বলে যখন বল করছিলেন তিনি, তখন স্ট্রাইকে ছিলেন মারলন স্যামুয়েলস এবং নন-স্ট্রাইকে ছিলেন চাডউইকট ওয়ালটন। মারলন স্যামুয়েলস বলটিকে পুশ করলেন অফে। বল ছিল অনেকটাই বোলারস ব্যাকড্রাইভ। তবে সেটা বাঁচাতে হলে অফে কিছুটা ঝাঁপিয়ে পড়তে হবে। সেটাই করলেন নাজমুল অপু।

এ সময় রান নিতে দৌঁড় দেয়ার চেষ্টা করেন চাডউইক ওয়ালটন। কিন্তু কী দুর্ভাগ্য! অপুর বাঁ-হাত যেখানে গিয়ে পড়লো, একই মুহূর্তে পড়লো ওয়ালটনের পা। স্টিলের স্পাইকযুক্ত তার বুটের নিচে পড়লো অপুর হাত। মুহূর্তেই হলো ক্ষত-বিক্ষত। সঙ্গে সঙ্গে অপুকে নিয়ে যাওয়া হলো ড্রেসিংরুমে। সেখান থেকে হাসপাতালে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘২৫ সেলাই নিয়ে কেউ কেউ সংশয়ে ছিলেন। তবে আসলেই ২৫টি সেলাই দিতে হয়েছে নাজমুল অপুর হাতে এবং সেটা এক জায়গায় নয়, ৪ জায়গায় ক্ষত হয়েছে। তার তিনটি তেমন গুরুতর নয়। হয়তো ১২-১৪ দিনের মধ্যে সেরে উঠবে। কিন্তু অপুর স্পিনিং ফিঙ্গারে ক্যারিবীয় ব্যাটসম্যান চাডউইক ওয়ালটনের যে বুটের স্পাইকের ক্ষত আছে, সেটা সারতে সময় লাগবে।’

কতদিন তা নিশ্চিত করে বলতে না পারলেও দেবাশীষের ধারণা, মাসখানেক লেগে যেতে পারে। যদি মাস খানেকের মধ্যেও সেরে উঠে, তবে এশিয়া কাপ খেলতে পারবেন নাজমুল অপু। কেননা এশিয়া কাপ শুরু আগামী মাসের ১৫ তারিখ থেকে। তবে যদি এর চেয়ে বেশি সময় লেগে যায়, তবে এই টুর্নামেন্টে বাইরেই থাকতে হবে ক্রমেই দলের ভরসা হয়ে উঠা এই স্পিনারকে।

About janaadmin517

Check Also

ইতিহাসের সেরা দল নিয়ে বিশ্বকাপে যাবে বাংলাদেশ

দরজায় কড়া নাড়ছে ওয়ানডে বিশ্বকাপের। ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় এই আসরের জন্য সকল দলেরই প্রস্তুতি প্রায় …

মন্তব্য করুন