শুক্রবার , ডিসেম্বর 13 2019
Breaking News
Home / বাংলাদেশ / সড়কে বেপোরোয়া চালক দেখলেই শাসাচ্ছেন ছাত্রলীগ সম্পাদক

সড়কে বেপোরোয়া চালক দেখলেই শাসাচ্ছেন ছাত্রলীগ সম্পাদক


এবার সড়কে শৃংখলা ফেরাতে খোদ সরকারদলীয় ছাত্রসংগঠন ছাত্রলীগের অন্যতম শীর্ষ নেতা মাঠে নেমেছেন। সড়কে বেপরোয়া গাড়ি চালকদের দেখলেই শাসাচ্ছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনপ্রিয় ছাত্রনেতা গোলাম রাব্বানী। ঈদের পর ট্রাফিক সপ্তাহ পালনের ঘোষণাও দিয়েছেন তিনি।

জানা গেছে ওই ছাত্রনেতা রাস্তায় কোন গাড়ি বেপরোয়াভাবে চালাতে দেখলে তা থামিয়ে চালককে সতর্ক করে দিচ্ছেন। রাজধানীর সড়কে শৃংখলা ফেরানোর চেষ্টা করছেন তিনি। ইতিমধ্যে একাধিকবার তিনি গাড়ি থামিয়ে চালককে সতর্ক করেছেন বলেও নেতাকর্মীরা জানিয়েছেন।

জানা গেছে, শুক্রবার রাতে ঢাকার কাওরান বাজার এলাকায় একটি বাস অতিরিক্ত গতিতে ইউটার্ন নেয়ার সময় একটি প্রাইভেট কারের সাথে দূর্ঘটনার উপক্রম হয়। এসময় চালকে সতর্ক করেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। একইসঙ্গে তিনি চালককে সতর্কতার সাথে গাড়ি চালানোর পরামর্শ দেন। এসময় তখন চালক তার ভুল বোঝতে পেরে সবার কাছে ক্ষমা চান এবং গাড়ি চালানোর সময় আর সতর্কতা অবলম্বন করবেন বলে অঙ্গীকার করেন।

এর আগে গত বুধবার ছাত্রলীগ সম্পাদক ঢাকা সিটি কর্পোরেশন (দক্ষিণের) ময়লা ব্যবস্থাপনা বিভাগের একজন বেপরোয়া গাড়ী চালককে একইভাবে সতর্ক করেন।

ছাত্রলীগ সম্পাদক গোলাম রাব্বানী জানান, বিভিন্ন থানা, হল, বিশ্ববিদ্যালয় শাখা থেকে পাঁচজন করে ছেলে সিলেক্ট করে ট্রাফিক পুলিশের পাশাপাশি ভলান্টিয়ার হিসেবে ট্রাফিক কন্ট্রোলিংয়ে কাজ করানো হবে। ঈদের পর থেকে ওই কর্মসূচি হাতে নেবে ছাত্রলীগ। ছাত্রলীগের স্লোগান হবে, ভাল কাজ যখানে ছাত্রলীগ সেখানে যোগ করেন ছাত্রলীগের এই জনপ্রিয় নেতা।

About জানাও.কম

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় শিশুসহ ৯ রোহিঙ্গা আটক

আনোয়ার হোসেন উজ্জল ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নারী ও শিশুসহ ৯ রোহিঙ্গা নাগরিককে আটক করেছে …

মন্তব্য করুন