Breaking News
Home / বিনোদন / ‘পপিকে দেখলেই ভালোবাসতে ইচ্ছে করে’

‘পপিকে দেখলেই ভালোবাসতে ইচ্ছে করে’


একটা সময় পপির জন্য দিওয়ানা ছিল গোটা ঢালিউড। সেই সময় অতীত হয়েছে অনেক আগে। হালে পপির পক্ষে কথা বলার লোকজন খুব একটা খুঁজে পাওয়া যায় না। এমনকি যারা পপির অবয়ব দর্শনের জন্য একসময় ঘণ্টার পর ঘণ্টা তার ড্রয়িং রুমে বসে থেকেছেন, তারাও এখন এ তারকার বিষয়ে মাথা এদিক-ওদিক দুলিয়ে মন্তব্য করছেন- না, দর্শক চাহিদা নেই, নেই সেই গ্ল্যামার। পপির এমন হতদশা অবস্থায় হঠাৎ নায়িকার দিওয়ানা হয়ে উদয় হয়েছেন মাঝ বয়সী পরিচালক সাদেক সিদ্দিকী। বিভিন্ন মিডিয়ায় তিনি সরাসরি বলছেন, ‘পপিকে দেখলেই ভালোবাসতে ইচ্ছে করে। আমি রীতিমতো এ তারকার প্রেমে পড়ে গেছি।’

সাদেক সিদ্দিকীর নতুন সিনেমা ‘সাহসী যোদ্ধা’র অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন পপি। সিনেমাটির শুটিং পর্ব অনেক দূর এগিয়েছে। পপি সম্পর্কে অনেকটা আগ বাড়িয়েই মিডিয়াতে মুখ খুলেছেন পরিচালক। তিনি বলেন, পপির সঙ্গে আমার সম্পর্ক দেড় যুগের মতো। এখনও তিনি আগের মতোই সুন্দরী আর আকর্ষণীয়। অভিনয় করেন দুর্দান্ত। কাজের প্রতি তার মনোযোগ আমাকে মুগ্ধ করেছে। সবচেয়ে বড় কথা, এমন ফিগার সচেতন নায়িকা আমি দেখিনি। শরীরটাকে কী সুন্দর ধরে রেখেছেন তিনি। অন্যদের বিশেষ করে নতুনদের পপির কাছ থেকে শিক্ষা নেওয়া উচিত।

সাদেক সিদ্দিকীর এমন বিগলিত কথাবার্তা আর প্রেমময় প্রস্তাবে পপির মনের সায় কী, তা অবশ্য পরিষ্কার নয়। কান কথায় জানা যায়, পপির প্রেমিক তালিকা অনেক আগে থেকেই দীর্ঘ ছিল। এখন আর সেই লাইন নেই। তাহলে কি পপির মনের ফাঁকা মাঠের খবর জেনেই সাদেক সিদ্দিকী ঢুকে পড়তে চাচ্ছেন?

About জানাও.কম

মন্তব্য করুন