Breaking News
Home / বিনোদন / মেয়ের বয়সী নায়িকার সঙ্গে প্রেম মহেশ ভাটের?

মেয়ের বয়সী নায়িকার সঙ্গে প্রেম মহেশ ভাটের?


এক মেয়ের কাঁধে মাথা রেখেছেন মহেশ ভাট। কখনও বা সেই মেয়েটি জড়িয়ে ধরে রয়েছেন মহেশকে। ঠিক এমন ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই যুবতীর সঙ্গে মহেশের সম্পর্ক নিয়ে নয়া গুঞ্জন শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। খবরঃ আনন্দবাজারের কে এই মেয়েটি? সত্যিই কি এর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন মহেশ? মেয়েটি অভিনেত্রী রেহা চক্রবর্তী। মহেশের ‘জলেবী’তে অভিনয় করেছেন তিনি। মহেশের জন্মদিনে রেহাই এই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার বুড়ো… মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালবাসা দিয়েছে, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছে, আমাকে উড়তে শিখিয়েছে… আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালবাসি।’

ছবি দেখে মহেশের সঙ্গে রেহার প্রেমের সম্পর্ক রয়েছে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। রেহার বক্তব্যেও সে আভাসই রয়েছে। এর পরই ট্রোলড হতে হয় রেহাকে।

View this post on Instagram

Happy birthday to my Buddha @maheshfilm Sir , this is us – you held me with love , you showed me love , and you have unclipped my wings forever , you are the “heart hitting ” fire that ignites every soul it comes by ! Words fail me I love you ❤️ 📸 credits – @suhritadas @poojab1972 🙏💕

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) on Sep 19, 2018 at 11:47pm PDT

কেউ গোটা ঘটনাটিকে কাস্টিং কাউচ হিসেবে ব্যখ্যা দিয়েছেন। কেউ বা বলেছেন, মেয়ে পূজা ভাটকে মহেশের চুমু খাওয়ার ছবিও প্রকাশ হয়েছিল। ফলে এ তো হতেই পারে। কেউ আবার মহেশের বয়স নিয়ে কটাক্ষ করেছেন।

সদ্য বিগ বসের ঘরে ভজন শিল্পী অনুপ জালোটা এবং তার বান্ধবী জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে প্রবল আলোড়ন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। মহেশের এই ছবি প্রকাশ্যে আসার পর অনেকেই সেই ঘটনার সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন। তবে আসল সত্যিটা কী, তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি মহেশ স্বয়ং।

About জানাও.কম

মন্তব্য করুন