বৃহস্পতিবার , মে 23 2019
Breaking News
Home / পাঁচ-মিশালী / টিভি সিরিয়াল দেখে চোখে স্ট্রোক!

টিভি সিরিয়াল দেখে চোখে স্ট্রোক!


অফিস ছুটির দিনগুলোতে কর্তাব্যক্তিরা নিজেদের পছন্দের জায়গায় ঘুরতে যান। কেউবা সময় কাটান পরিবারের সঙ্গে। কেউ পছন্দের টিভি সিরিয়াল দেখেন। কিন্তু পছন্দের নাটক দেখে কখনও কাউকে অন্ধ হতে শুনেছেন? এক কথায় প্রশ্ন করা হলে ৯৯.৯৯ শতাংশ উত্তর আসবে ‘না’।

বাকি .০১ শতাংশটাও হয়তো পূরণ হতো, যদি চীনের বাসিন্দা টিং চোখের সমস্যায় না পড়তেন। যদিও তাকে অন্ধ হতে হয়নি। এ যাত্রায় বেঁচে গেছেন। তবে সমস্যা বেশি হলে পৃথিবীকে মাত্র একটি চোখেই দেখতে হতো তার।

নিজের ছুটির দিনগুলোতে বাসায় বসে পছন্দের ড্রামা সিরিজ দেখেছেন টিং। টানা ৭ দিন ধরে টিভি সিরিজের ৭০টি পর্ব দেখেন তিনি। এক একটি পর্ব ছিল ৪৫ মিনিটের।

সব শেষ করে তিনি যেদিন ঘুমালেন, পরদিন সকালে উঠে বুঝতে পারলেন নিজের কী ক্ষতি করেছেন তিনি। ঘুম থেকে ওঠার পর বাঁ চোখে ঝাপসা দেখতে শুরু করেন টিং। তবে একটি চোখে পরিষ্কার দেখতে পারছিলেন তিনি। আরেক চোখ কাজ করা বন্ধ করে দিয়েছিল।

অবশ্য দেরি করেননি তিনি। চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন তাড়াতাড়ি। চিকিৎসক জানান, টানা ৭ দিন টিভি সিরিজ দেখার ফলে বাঁ চোখে স্ট্রোক হয় টিংয়ের। সিরিজটি দেখার সময় খুব কম ব্রেক নিয়েছিলেন তিনি। সেখান থেকেই তীব্র চাপ সৃ্ষ্টি হয় চোখের উপর।

চিকিৎসকও তাকে গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছেন। এতে টিংয়ের চোখ দ্রুত সেরে উঠবে বলে আশার কথা জানান তিনি।

About janaadmin517

Check Also

সুশিক্ষিত আসলে কাদের হওয়া উচিত? ভন্ডামি আসলে কাদের ছাড়া উচিত ? লজ্জা আসলে কাদের পাওয়া উচিত ?

জিপসি রুদ্র: গণতন্ত্রের মূল বিষয় হইলো, প্রজাতন্ত্রের মালিক জনগন । এই জনগন থেকেই জন প্রতিনিধি …

মন্তব্য করুন