Breaking News
Home / খেলাধুলা / এক্সট্রাঅর্ডিনারি পারফরম্যান্স করেই দলে ফিরত চান আশরাফুল

এক্সট্রাঅর্ডিনারি পারফরম্যান্স করেই দলে ফিরত চান আশরাফুল


বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে ২০১৩ সালে স্পট ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ হয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। অবশেষে ৫ বছর পর কিছুদিন আগেই সব ধরণের নিষেধাজ্ঞা থেকে মুক্তি মিলেছে এই সাবেক টাইগার অধিনায়কের।

এখন আর জাতীয় দলে ফিরতে আর কোনো বাধা নেই তার। তবে তার জন্য নিজেকে প্রমান করতে হবে।

বাংলাদেশ ক্রিকেটের সর্বপ্রথম তারকা ক্রিকেটার মোহম্মদ আশরাফুলক্র জাতীয় দলে ফিরতে চাইলে অবশ্যই তাকে ঘরোয়া ক্রিকেটে ‘এক্সট্রাঅর্ডিনারি’ পারফরম্যান্স দেখাতে হবে।

আশরাফুলকে এমনটিই বলেছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। আর এই সুযোগটি কাজে লাগিয়ে জাতীয় দলে ফিরতে চান আশরাফুল। গত ঢাকা লিগে ৫টি সেঞ্চুরি হাঁকিয়েছিলেন আশরাফুল, এর মধ্যে তিনটিই টানা।

এবারের জাতীয় লিগেও এমন পারফরম্যান্স করার ব্যাপারে আশাবাদী আশরাফুল। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমিও জানি আমাকে বাংলাদেশ দলে খেলতে হলে এক্সট্রাঅর্ডিনারি পারফরম্যান্স দিতে হবে। যেটা আমি ঢাকা লিগে গত বছর করেছিলাম। বাংলাদেশের ইতিহাসে এক লিগে পাঁচ সেঞ্চুরি, টানা তিনটি সেঞ্চুরি। তো অবশ্যই আমাকে বাংলাদেশ দলে খেলতে হবে এমন কিছুই করতে হবে।’

টেস্টে সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান আরো বলেন ‘বাংলাদেশ দলে খেলতে হলে আমি সেই রকম পারফরম্যান্স করেই আমি আসব। আমি শুধু দলে ফেরার জন্য ফিরতে চাই না। আমি প্রচুর রান করে লম্বা সময় ধরে খেলতে চাই। আমি আসন্ন এনসিএলে সুযোগ পেলে ১০০ রান করলে সেটাকে ১৫০ রানে রূপান্তর করার চেষ্টা করব। স্টার্ট পেলে বড় বড় ইনিংস খেলা লক্ষ্য থাকবে।’

About জানাও.কম

মন্তব্য করুন