Breaking News
Home / বিনোদন / এক মহেশকন্যার সঙ্গে আরেক মহেশকন্যার দেখা

এক মহেশকন্যার সঙ্গে আরেক মহেশকন্যার দেখা


বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট। অভিনয় করেছেন- ‘হাইওয়ে’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’, ‘রাজি’ ও ‘টু স্টেট’র মতো ছবিতে। আলিয়া এখন ব্যস্ত অয়ন মুখার্জী পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির কাজ নিয়ে।

এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন রণবীর কাপুর। এই ছবির কাজ করতে গিয়েই একে অপরর প্রেমে পড়েছেন দু’জনে। তবে এখনও পর্যন্ত মুখে স্বীকার করেননি সে কথা।

ক’দিন আগে নিউইয়র্ক গিয়েছেন রণবীর কাপুর। কেননা সেখানে চলছে তার বাবা ঋষি কাপুরের চিকিৎসা। আর এই বিপদে প্রেমিককে সঙ্গ দিতে সেখানে গিয়েছেন আলিয়া ভাটও।

নিউইয়র্ক গিয়ে বলিউডের আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও দেখা করেছেন আলিয়া ভাট। দু’জনে মিলে ঘুরে বেড়িয়েছেন বিভিন্ন জায়গা।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঘুরে বেড়ানোর বিভিন্ন ছবি শেয়ার করেছেন আলিয়া। এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একটি ছোট মেয়েকে জড়িয়ে ধরে আছেন আলিয়া।

মজার বিষয় হলো- যে মেয়েটিকে আলিয়া জড়িয়ে ধরে আছেন সে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবুর মেয়ে। এর মধ্য দিয়েই একফ্রেমে দেখা গেলো মহেশ ভাট ও মহেশ বাবুকন্যাকে।

জানা গেছে- ‘মহাঋষি’ নামের একটি ছবির কাজ করতেই নিউ ইয়র্কে গিয়েছেন মহেশ বাবু। এই সফরে তাকে সঙ্গ দিচ্ছেন স্ত্রী নম্রতা, ১১ বছরের পুত্রসন্তান গৌতম ও ৬ বছরের মেয়ে সিতারা।

আলিয়ার ভক্ত সিতারা। দু’জনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে মহেশপত্নি নম্রতা ক্যাপশন লিখেছেন- ‘সিতারার ডে আউট। ওর সব থেকে প্রিয় মেয়ে। ধন্যবাদ আলিয়া, ওর মুখে সবচেয়ে বড় হাসিটি এনে দেওয়ার জন্য।’

About জানাও.কম

মন্তব্য করুন