Breaking News
Home / বিনোদন / ৬০০ কোটি টাকার সম্পত্তি ফিরিয়ে দিলেন নায়িকা!

৬০০ কোটি টাকার সম্পত্তি ফিরিয়ে দিলেন নায়িকা!


সম্পদের জন্য মানুষ বাবার কপালেও অস্ত্র ধরছে। অর্থের লোভে প্রতিনিয়ত ঘটছে কত রকমের অনর্থ। সেসব ঘটনা মন খারাপ করে দেয়। প্রিয় মানুষের হাতে খুন হচ্ছে মানুষ। আর শোবিজের রঙিন দুনিয়ায় তো অর্থ ও ক্ষমতার প্রভাবে নেতিবাচক ঘটনার অন্ত নাই।

সেখানে ৬০০ কোটি টাকার সম্পত্তির মালিকানা পেয়েও একজন নায়িকার পক্ষ থেকে দাবি ছেড়ে দেয়ার ঘটনা হজম করতে কষ্ট হয় বৈকী। কিন্তু এমনটাই ঘটিয়েছেন বলিউডের অভিনেত্রী প্রীতি জিন্তা।

তিনি বিনা বাক্য ব্যায়ে ফিরিয়ে দিলেন ৬০০ টাকার সম্পত্তির অফার। এই সম্পত্তি তিনি পেয়েছিলেন দত্তক বাবা শানদার আম্রোলির সূত্রে।

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, বলিউড পরিচালক কামাল আম্রোলির ছেলে শানদার আম্রোলি প্রীতিকে দত্তক নিয়েছিলেন। প্রীতি তার কাছেই বড় হন। তার মৃত্যুতে ৬০০ কোটি টাকার সম্পত্তির অধিকারী হন প্রীতি। কিন্তু সেই সম্পত্তি নিতে না করে দিলেন প্রীতি।

কারণ হিসেবে জানা গেল, নিজের পরিশ্রমের ওপর বেশি ভরসা এই প্রীতির। আর সে কারণেই তিনি আজ সফল ব্যবসায়ী। সে কারণেই খুব অনায়াসেই তিনি ৬০০ কোটির সম্পত্তি পায়ে ঠেলতে পারলেন।

বলার অপেক্ষা রাখে না, বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রীতি অন্য অনেকের চাইতে আলাদা। অন্যরা শুধু অভিনয় নিয়ে ব্যস্ত থাকলেও এ অভিনেত্রীর চিন্তাটা একটু ভিন্ন। প্রীতি একজন সফল ব্যবসায়ীও বটে। সেইসঙ্গে আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালিকও তিনি।

About janaadmin517

Check Also

সন্দেহই সত্যি হলো!

‘ভারত’-এর জন্য ‘এবিসিডি থ্রি’ থেকে বেরিয়ে গেছেন ক্যাটরিনা। ‘ভারত’-এর শুটিংয়ের ডেটের সঙ্গে পরিচালক রেমো ডি’সুজার …

মন্তব্য করুন