Breaking News
Home / বিনোদন / দেশে আসছেন ‘বেদের মেয়ে জোসনা’

দেশে আসছেন ‘বেদের মেয়ে জোসনা’


চলতি বছর শুরুর দিকে শুটিংয়ের কাজে দেশে আসেন ‘বেদের মেয়ে জোসনা’খ্যাত নায়িকা অঞ্জু ঘোষ। ছিলেন বেশ ক’দিন। তবে যে কারণে আসা, সে কাজ না করেই কলকাতায় ফিরে গিয়েছিলেন এই অভিনেত্রী। তবে এবার ‘মধুর ক্যান্টিন’ ছবির শুটিং শেষ করতেই দেশে আসছেন অঞ্জু ঘোষ। আগামী মাসের প্রথম সপ্তাহে ঢাকায় পা রাখবেন এই অভিনেত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা সাঈদুর রহমান সাঈদ।

সাঈদ বলেন, ‘এপ্রিলের প্রথম সপ্তাহে ঢাকায় আসছে অঞ্জু ঘোষ। অঞ্জুর অংশটুকু বাদ রেখে, আমরা ছবির কাজ এগিয়ে নিচ্ছি। এ বিষয়ে অঞ্জুর সঙ্গে আমার কথা হয়েছে। তাকে বলেছি, কাজ গুছিয়ে এনে আমি তাকে ডাকবো। সেও অপেক্ষায় আছে। চলতি মাসের শেষদিকে আমি কলকাতায় যাবো। এরপর অঞ্জুকে সঙ্গে নিয়ে ঢাকায় আসবো। অঞ্জু দেশে এলে, প্রথমেই ছবির শুটিং শেষ করবে বলে জানিয়েছে।’

‘মধুর ক্যান্টিন’ ছবির মধ্য দিয়ে প্রায় দুই যুগ পর ঢাকার ছবিতে কাজ করতে যাচ্ছেন ‘বেদের মেয়ে জোসনা’খ্যাত এই অভিনেত্রী। ছবিতে তিনি অভিনয় করবেন মধুসূদন দে’র স্ত্রী যোগমায়ার চরিত্রে। এর দৃশ্যধারণ হবে ঢাকার কোনো এক শুটিং হাউজে। ছবিতে মধু দা’র চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ওমর সানি। আর বিশেষ একটি চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমীকে। এরই মধ্যে ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন সানি ও মৌসুমী।

এর আগে গত ২৩ জানুয়ারি দেশে আসেন অঞ্জু ঘোষ। ওঠেন নির্মাতা সাঈদুর রহমান সাঈদের বাসায়। ঘুরে বেড়িয়েছেন পাবনা ও কুষ্টিয়ার বিভিন্ন স্থানে। পরে ১ ফেব্রুয়ারি কলকাতায় ফিরে যান এই অভিনেত্রী।

About Journalist Kamal

Check Also

সন্দেহই সত্যি হলো!

‘ভারত’-এর জন্য ‘এবিসিডি থ্রি’ থেকে বেরিয়ে গেছেন ক্যাটরিনা। ‘ভারত’-এর শুটিংয়ের ডেটের সঙ্গে পরিচালক রেমো ডি’সুজার …

মন্তব্য করুন