বৃহস্পতিবার , জুন 20 2019
Breaking News
Home / খেলাধুলা / বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের নতুন সময় নির্ধারণ

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের নতুন সময় নির্ধারণ


ব্রিস্টলে বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের টস হতে দেরি হচ্ছে। আগেই জানা ছিল অতি নাটকীয় কিছু না ঘটলে যথাসময়ে শুরু করা যাবে না বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও, কোনোভাবেই তা সম্ভব হয়নি। কারণ এখনও কভারে ঢাকা পিচ ও আশপাশের আউটফিল্ড। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় মাঠ পরিদর্শন করে ম্যাচের বিষয়ে সিদ্ধান্ত জানাবেন ম্যাচ অফিসিয়ালরা।

মাঠের শেষ খবর হলো, সকাল সাড়ে ১০টায় যে পিচ ও আউটফিল্ড পরিদর্শনের কথা ছিল- তা আপাতত স্থগিত করা হয়েছে। কারণ সকাল ১০টার পর থেকে আবার ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির তোড় খুব না হলেও বাতাসের কারণে তার প্রবলতা বেশি মনে হচ্ছে। তবে আসলে টিপটিপ বৃষ্টি। কিন্তু প্রবল বাতাসের কারণে এটিই মনে হচ্ছে ঝুম বৃষ্টি।

স্থানীয় সময় সকাল ১০.৩৫ মিনিটের দিকে প্রেসবক্সে ঘোষণা দেয়া হয়েছে, সাড়ে দশটায় পূর্ব নির্ধারিত পিচ ও আউটফিল্ড পরিদর্শন আপাতত বন্ধ রাখা হয়েছে। আবহাওয়ার অবস্থা দেখে জানানো হবে কখন করা হবে পিচ ও আউটফিল্ড পরিদর্শন। ম্যাচ অফিসিয়ালসরা সকাল ১০টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩.৪০ মিনিট) বাংলাদেশ দলকে হোটেল থেকে বাসযাত্রা শুরু করে ১২টার মধ্যে মাঠে আসতে বলেছেন। তাও আবহাওয়ার পরিস্থিতি বুঝে।

তবে স্থানীয় সময় ১১টার দিকে মাঠে পৌঁছায় বাংলাদেশ দল। আর টাইগাররা মাঠে ঢুকতেই দর্শকরাও মাঠে ঢুকতে শুরু করেছে। বাংলাদেশের ড্রেসিং রুমের সামনে উল্লাস করছে টাইগার সমর্থকরা। তবে এখনও থেমে থেমে ঝরছে বৃষ্টি।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কার সম্ভাব্য একাদশ: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশাল পেরেরা, লাহিরু থিরিমান্নে, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, জীবন মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, সুরাঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা।

About Journalist Kamal

Check Also

ভারত-অস্ট্রেলিয়া যা পারেনি সেটাই করলেন তামিম-সাদমান

শুরুতেই বলে দেওয়া যাক, ওয়েলিংটন টেস্টে মাত্র ২১১ রানে প্রথম ইনিংস শেষ হয়ে গেছে বাংলাদেশের। …

মন্তব্য করুন