বৃহস্পতিবার , জুন 20 2019
Breaking News
Home / খেলাধুলা / শেষ পর্যন্ত পরিত্যাক্ত বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

শেষ পর্যন্ত পরিত্যাক্ত বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ


বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের একদিন আগে বলা হয়েছে বৃষ্টি হানা দিতে পারে এই ম্যাচে। শেষ পর্যন্ত সেটাই সত্যি হল। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও, কোনোভাবেই তা সম্ভব হয়নি।

মাঝ খানে বৃষ্টি থামলেও আবার বৃষ্টি নামে। এরপর আবার বৃষ্টি থামলে মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। এর মাঝে নতুন করে বৃষ্টি শুরু না হলে স্থানীয় সময় বেলা সোয়া ১২টায় আবার মাঠ পরিদর্শন করবেন এমনটা জানানো হয়। বৃষ্টি শেষ হওয়ার পর মাঠ পরিদর্শনের নতুন সময় নির্ধারণ করেছেন ম্যাচ অফিসিয়ালরা।

কিন্তু ব্রিস্টলে আবারও বৃষ্টি শুরু হওয়ায় শঙ্কা জেগেছে নতুন এ সময়ে মাঠ পরিদর্শন হওয়া নিয়েও! নির্ধারিত নতুন সময়ানুযায়ী স্থানীয় সময় দুপুর ১২টা ১৫মিনিটে (বাংলাদেশ সময়ানুযায়ী বিকাল ৫.১৫ মিনিট) মাঠ পরিদর্শনে আসবেন আম্পায়াররা। তবে ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ড থেকে আরও একবার এলো দুঃসংবাদ। ফের মাঠ পরিদর্শন বাতিল করলেন আম্পায়াররা।

স্থানীয় সময় পৌনে ১২টা থেকে বৃষ্টির তোড় আরও বেড়ে যায়। ফলে স্থানীয় সময় বেলা সোয়া ১২টায় আবার মাঠ পরিদর্শন করার কথা থাকলেও তা বাতিল করা হয়। এখানকার স্থানীয় সময় বিকেল ৪টা পর্যন্ত অপেক্ষা করবেন আম্পায়াররা। ৪টা পর্যন্ত অপেক্ষা পর মাঠ তৈরি না হলে খেলা বাতিল করা হবে। তবে এই মুহুর্তের যা পরিস্থিতি তাতে বিকেল ৩টা পর্যন্ত এমন থাকলে আম্পায়াররা ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নিতে পারেন।

শেষ পর্যন্ত হতাশাজনক কয়েক ঘন্টা কাটিয়েছেন এবং দর্শকদের মধ্যে উত্তেজনা তৈরি করে ম্যাচটি আনুষ্ঠানিকভাবে পরিত্যক্ত হয়েছে। উভয় দল প্রতিটি এক পয়েন্ট পেয়েছে। ৪ টি ম্যাচ থেকে শ্রীলঙ্কা এখন ৪ টি পয়েন্ট পেয়েছে, আর বাংলাদেশ ৪ টিতে ৩ পয়েন্ট।

About Journalist Kamal

Check Also

ভারত-অস্ট্রেলিয়া যা পারেনি সেটাই করলেন তামিম-সাদমান

শুরুতেই বলে দেওয়া যাক, ওয়েলিংটন টেস্টে মাত্র ২১১ রানে প্রথম ইনিংস শেষ হয়ে গেছে বাংলাদেশের। …

মন্তব্য করুন