শুক্রবার , জুলাই 19 2019
Breaking News
Home / খেলাধুলা / বিজয় শংকরের ইনজুরিতে আবারও ভারতীয় স্কোয়াডে পরিবর্তন

বিজয় শংকরের ইনজুরিতে আবারও ভারতীয় স্কোয়াডে পরিবর্তন


ভারতীয় বিশ্বকাপ স্কোয়াডে ইনজুরি যেন এক মহা সমস্যা হয়ে দাঁড়িয়েছে । প্রথমে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন ওপেনার শিখর ধাওয়ান । এরপর ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার । যদিও তিনি এখনও স্কোয়াডে আছেন । কিন্তু ধাওয়ানের মতই বিশ্বকাপ শেষ হয়ে গেছে শংকরের ।

রবিবার ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে ছিলেন না শংকর । তার বদলে খেলেছেন ঋষভ পান্ট । ইনজুরির কারণেই যে শংকর ইংল্যান্ডের বিপক্ষে খেলছেন না , সেটা জানা ছিল । কিন্তু তার সেই ইনজুরি কতটা মারাত্মক সেটা বোঝা গেলো স্কোয়াড থেকে বাদ পড়ায় ।

শঙ্করের ইনজুরি নিয়ে বিসিসিআইয়ের এক উচ্চপদস্থ কর্মকর্তা জানান, ‘অনুশীলনে জসপ্রিত বুমরাহর একটি ডেলিভারি শঙ্করের পায়ের আঙুলে আঘাত হানে। তার অবস্থা খুব একটা ভালো নয় এবং সে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে অংশগ্রহন করতে পারবে না। তাই সে দেশে ফিরে যাচ্ছে।’

শংকরের বদলে দলে ডাকা হচ্ছে মায়াংক আগারওয়ালকে । আর এমন হলে কপাল পুড়তে পারে ঋষভের । কারণ শিখর ধাওয়ানের ইনজুরিতে বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া এই ব্যাটসম্যান যদি আগামী দুই ম্যাচে বলার মতো রান করতে না পারেন, তবে তার পরিবর্তে চার নম্বর পজিশনে খেলানো হবে লোকেশ রাহুলকে এবং রোহিত শর্মার সঙ্গে ওপেন করবেন মায়াঙ্ক আগারওয়াল।

বিসিসিআইয়ের ওই কর্মকর্তাই এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘শঙ্করের পরিবর্তে ভারতের টিম ম্যানেজমেন্ট মায়াঙ্ক আগারওয়ালকে পছন্দ করেছে। যদি আগামী দুই ম্যাচে রিশাভ পান্ত বলার মতো কিছু করতে না পারে তবে লোকেশ রাহুলকে আমরা ফের চারে খেলানোর চেষ্টা করবো। আর মায়াঙ্ক যেহেতু ওপেনার সেহেতু রোহিতের সঙ্গে তাকে খেলানোর সম্ভাবনা আছে।’

ভারতের হয়ে এখনও কোন ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পান নি মায়াংক । তবে খেলেছেন দুইটি টেস্ট ।

About জানাও ডট কম

মন্তব্য করুন