শনিবার , ডিসেম্বর 7 2019
Breaking News
Home / খেলাধুলা / অন্তত টেষ্টে ফেরার আকুতি জানালেন আশরাফুল – মহা রথী পাপনের আশ্বাস

অন্তত টেষ্টে ফেরার আকুতি জানালেন আশরাফুল – মহা রথী পাপনের আশ্বাস


জানাও ডেস্কঃ
বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক তিনি। বাংলাদেশের ক্রিকেটের প্রথম বড় তারকা যিনি। তিনি হচ্ছেন মোহাম্মদ আশরাফুল। জাতীয় দলের বাইরে থাকা এই ক্রিকেটার ফের জাতীয় দলে ফিরতে ইচ্ছা পোষন করেছেন। ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে পাঁচ বছর সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ ছিলেন আশরাফুল।

এই নিষেধাজ্ঞার কারণে ক্রিকেট থেকে ৫ বছর হারিয়েছেন আশরাফুল। তবে ফের টেস্ট দলে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন। সম্প্রতি বাংলাদেশ টেস্ট দলের পারফরম্যান্স একেবারেই সন্তোষজনক নয়। টানা হারের মধ্যে রয়েছেন তারা। শুধু হারই নয় ইনিংস ব্যবধানে হার। তাই বিসিবি খুজছে টেস্টের আলাদা একাদশ।

আর জাতীয় দলে ঢুকতে হলে আশরাফুলকে অবশ্যই কাজে সন্ধান করতে হবে উপযুক্ত সুযোগ। সুযোগের অপেক্ষায় থাকা আশরাফুল জানিয়েছেন, তিনি ক্রিকেট উপভোগ করতে চান।

এ প্রসঙ্গে আশরাফুল বলেন, যেখানেই খেলি সেটা আমাকে সাহায্য করে। ঘরোয়া ক্রিকেটে ভালো করলে বাংলাদেশ টেস্ট দলে ফেরার ভালো সুযোগ হতে পারে। কারণ আমি এখনো জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখি। আমি চাই অন্তত আমাকে টেষ্ট সিরিজে রাখা হউক।

কিন্তু তার এমন চাওয়া পাওয়ার কি মুল্য আছে বিসিবির কাছে? বিসিবি বলেন, শাস্তি শেষ হওয়ার পর এখন পর্যন্ত আশরাফুল তেমন কোন চমক দেখাতে পারেনি যা অন্যসব নতুন প্লেয়াররা দেখিয়েছে। সুতরাং আশরাফুলকে আরো বেশি রান করতে হবে। আরো কঠোর পরিশ্রমী হতে হবে। ফিরতে হবে তাকে আগের ঝলকে। তাহলেই আমরা তাকে বিবেচনায় রাখবো।

About বার্তা সম্পাদক

Check Also

নয়া ইতিহাস গড়ে সবচেয়ে বড় জয় বাংলাদেশের, হোয়াইটওয়াশড ওয়েস্ট ইন্ডিজ

উইন্ডিজ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম ইনিংসে কাজটা আগেই সহজ করে রেখেছিল স্বাগতিক বাংলাদেশের …

মন্তব্য করুন