Breaking News
Home / বিনোদন / চট্টগ্রামে তরুণ চলচ্চিত্র নির্মাতাদের মিলনমেলা ও চলচ্চিত্র প্রদর্শনী

চট্টগ্রামে তরুণ চলচ্চিত্র নির্মাতাদের মিলনমেলা ও চলচ্চিত্র প্রদর্শনী

তসলিম হাসান হৃদয়, মোজাব চট্টগ্রামঃ

“ফ্রেমে ফ্রেমে বাঁধি প্রাণ আমরা চাটগাঁইর নওজোয়ান”এই স্লোগানে ১৩ ডিসেম্বর শুক্রবার চট্রগ্রাম জেলা শিল্পকলা একাডেমীর আর্ট গ্যালারী ভবনে প্রদর্শিত হয়” তারুণ্যের চলচ্চিত্র চাটগাঁ” স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র”।

ফিল্ম সোসাইটির চট্রগ্রাম ও জেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে শেষ হলো চলচ্চিত্র প্রদর্শনী।
বিকাল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত প্রায় ৩২ টি চলচ্চিত্র থেকে ১১ টি চলচিত্র প্রদর্শন হয়। পুরো আর্ট গ্যালারি দর্শকে পরিপূর্ণ ছিলো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি জাহাঙ্গীর কবির, উদ্বোধক সাইফুল আলম বাবু, মোসলেম উদ্দিন লিটন, আহবায়ক বাপ্পি আলমগীর সহ অনেক চলচিত্র নির্মাতা, অভিনেতা, অভিনেত্রী ও শিল্পীদের কলাকুশলীবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতি জাহাঙ্গীর কবির তরুণ প্রজন্মের নির্মাতাদের উদ্দেশ্য করে বলেন, আপনাদের তরুণ প্রজন্মের হাত ধরেই এগিয়ে যাবে আমাদের চলচ্চিত্র আগামী প্রজন্ম।
আশা করি চিটাগং চলচিত্র নির্মাতারা সকলে হাতে, হাত মিলিয়ে এগিয়ে নিয়ে যাবে আগামী চলচ্চিত্র জগত। আপনাদের সকলে এভাবে একত্র থাকলে শিল্পকলা একাডেমি থেকে সামনে অনেক সুযোগ, সুবিধা সহ আমরা আপনাদের পাশে থাকবো।

উদ্বোধক সাইফুল আলম বাবু বলেন, তারুণ্যের চলচ্চিত্র নির্মাতারা সামনে আরো এমন ভালো কিছু করবে এই আশা করছি। চাটগাঁ থেকে আরো ভালো কিছু হতে যাচ্ছে সেই আশা ব্যক্ত করেন সেই সাথে তরুণ প্রজন্মের নির্মাতাদের পাশে আছেন বলে অভিব্যক্ত করেন তিনি ও প্রত্যেক মাসেই এরকম একটা চলচ্চিত্র প্রদর্শনী করার অনুরোধ করেন ও সেই সাথে আয়োজকদের সাধুবাদ জানান।

আশা করা যাচ্ছে, এমন প্রদর্শনীর মাধ্যমে চট্রগ্রামের চলচ্চিত্রের মান উন্নত বিশ্বে ফুটে উঠবে। চলচ্চিত্র প্রেমিরা আবার হলে গিয়ে, গ্যালারি তে গিয়ে টিকিট কেটে চলচ্চিত্র প্রদর্শনী দেখবে।

About বার্তা সম্পাদক

মন্তব্য করুন