Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে ঘুমিয়ে পড়া শীতার্তদের জাগিয়ে কম্বল বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা

আশুগঞ্জে ঘুমিয়ে পড়া শীতার্তদের জাগিয়ে কম্বল বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা

আশুগঞ্জ থেকে মোঃ ফারুক মিয়াঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ঘুমিয়ে পড়া শীতার্তদের জাগিয়ে কম্বল বিতরণ করলেন আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো.হানিফ মুন্সি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাজিমুল হায়দার। শীত নিবারণের সামর্থ্য নেই এমন গরীব, দুস্থ,অসহায়,সাধারণ মানুষের পাশে দাঁড়ালেন উপজেলা পরিষদ ও প্রশাসন। রবিবার গভীর রাতে আশুগঞ্জ উপজেলার আলমনগর চাতাল শ্রমীকদের কম্বল দিয়ে তাদের শীত নিবারণের কিছুটা সহায়তা করতে আশুগঞ্জ উপজেলা পরিষদ ও প্রশাসন কম্বল বিতরণ করেন।

আশুগঞ্জের চাতালশ্রমিকরা বলেন,এই প্রথম তারা কোন সরকারী কস্বল পেয়েছেন। আশুগঞ্জের আলমনগর এলাকার মহিলা চাতাল শ্রমিক রাবেয়া বলেন,একটি কম্বল পেয়ে আমি অনেক খুশি। তিনি বলেন,এই প্রথমবার সরকারী ভাবে একটি কম্বল আমি পেয়েছি। আমি দোয়া করি যারা আমাকে এই কম্বল দিয়েছেন তাদের যেন আল্লাহ তাদের পরিবারকে শান্তি দান করেন।

এরপর উপজেলা চেয়ারম্যান মো.হানিফ মুন্সি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাজিমুল হায়দার যান আশুগঞ্জ রেলস্টেশনে খোলা আকাশের নিচে শুয়ে থাকা ভাসবান মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন । সেখানে তিনারা স্টেশনে ঘুমিয়ে পড়া শীতার্তদের ঘুম থেকে উঠিয়ে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন। রাত তিনটা পর্যন্ত তারা উপজেলার বিভিন্ন ইউনিয়নে পাঁচ শত গরিব-অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এ ব্যাপারে উপজেলা উপজেলা চেয়ারম্যান মো.হানিফ মুন্সি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাজিমুল হায়দার) বলেন, তারা দুর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের উদ্যোগে বরাদ্ধকৃত কম্বল প্রকৃত শীতার্তদের মাঝে ৫শ কম্বল বিতরণ করেছেন। তারা আরো বলেন পর্যায়ক্রমে আরো কম্বল বিতরণ করা হবে। তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায় শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

About বার্তা সম্পাদক

মন্তব্য করুন