Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / পবিত্র উমরা পালন সম্পর্কে আপত্তিকর বক্তব্য ও মক্কা মদিনাকে তাচ্ছিল্ল করায় ভৈরবে বিক্ষোভ

পবিত্র উমরা পালন সম্পর্কে আপত্তিকর বক্তব্য ও মক্কা মদিনাকে তাচ্ছিল্ল করায় ভৈরবে বিক্ষোভ

পূর্ণিমা হোসাইন ভৈরব প্রতিনিধি:

ভৈরবের আগানগর গ্রামের গুলে মদিনা দরবারের আবুল বাশার ক্বাদেরী নামে এক পীরের সাম্প্রতিক এক মাহফিলের বয়ান সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে।মাহফিলে পীর আবুল বাশার বলেন, পবিত্র উমরা না করে তার দরবারে যাওয়ার জন্য।তিনি আরো বলেন, মক্কা মদিনাতে অনেক টাকা খরচ করে না গিয়ে মানুষ যেন তার দরবারে যায়।তিনি তাও বলেন, তার দরবারে পা রাখলেই জীবনের সব গুনাহ মাফ হয়ে যাবে।
আবুল বাশার কাদেরী পীরের এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে সাধারণ জনগন হ্মুদ্দ হয়ে প্রতিবাদ করে এবং বিহ্মোভ করে।জনগনের দাবী ভন্ড পীর আবুল বাশারকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

৫ জানুয়ারি রবিবার সকাল ১০:৩০ মিনিটে ভৈরব বাসস্টেন্ডে শতশত জনতা এক হয়ে আবুল বাশারের বিচারের দাবী করে।বাসস্টেন্ড থেকে মিছিল করে ভৈরব উপজেলায় অবস্থান করে।
জনগনের দাবী, পবিত্র উমরা পালনে আপত্তিকর বক্তব্য প্রধান ও মক্কা মদিনাকে তাচ্ছিল্য করে নিজের খানকাকে হেরেন ঘোষনা দেওয়ার ও বিভিন্ন কুফুরী বক্তব্য প্রধান করায় আবুল বাশারকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।
এই বেপারে ধর্মীয় অনুভূতিতে আঘাতেরর দায়ে আবুল বাশারের বিরুদ্ধে ভৈরব থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন এডভোকেট আমিনুল ইসলাম মামুন।

About বার্তা সম্পাদক

মন্তব্য করুন