মঙ্গলবার , ফেব্রুয়ারী 25 2020
Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / দুই হাজার শীতার্তদেরর মাঝে কম্বল বিতরন করে রোটারী ক্লাব অব ভৈরব

দুই হাজার শীতার্তদেরর মাঝে কম্বল বিতরন করে রোটারী ক্লাব অব ভৈরব

পূর্ণিমা হোসাইন ভৈরব প্রতিনিধি।।

কিশোরগঞ্জেরর ভৈরবে ৬ জানুয়ারি সোমবার প্রায় দুই হাজার শীতার্তদেকে কম্বল বিতরন করা হয়।রোটারী ক্লাব অব ভৈরব এর পহ্ম থেকে এই আায়োজন করা হয়।সোমবার সকাল ১১ টায় ভৈরব বাজার ভূমি অফিসে (রাজ কাচারি প্রঙ্গন) আয়োজনটি করা হয়।তীব্র শীতে অসহায় শীতার্ত মানুষের জন্য কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আয়োজনটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোটারিয়ান চাটার্ড প্রেসিডেন্ট এবং উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধ মির্জা সুলায়মান ভৈরব থানার অফিসার ইনচার্জ শাহিন মিয়া,ভৈরব থানা পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের সাবেক একান্ত সচিব আলহাজ্ব অধ্যাপক লুৎফর রহমান ফুলু সাবেক সহকারী একান্ত সচিব শাখাওয়াত হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী সহ-সভাপতি মো. অহিদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান,রোটারী ক্লাবের সাধারণ সম্পাদক রোটারিয়ান হাজী মো. আসাদুজ্জামান জামান, রোটারিয়ান হাজী আব্দুল হক মিয়া,রোটারিয়ান জয়নাল আবেদীন ও রোটারিয়ান আবু কাউসার খন্দকার।
অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন পি.এইচ.এফ জোনাল এডভাইজার ও সভাপতি ভৈরব চেন্বার অব কমার্স রোটারিয়ান মোঃ হুমায়ুন কবির।
আয়োজনটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রোটারী ক্লাব অব ভৈরবের প্রেসিডেন্ট রোটারিয়ান বিকাশ সাহা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রোটারী ক্লাব অব ভৈরবের পাষ্ট সেক্রেটারি রোটারিয়ান বশির আহমেদ বিপ্লব।

About nsompadok

মন্তব্য করুন