Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / কক্সবাজারে বেড়াতে এসে লাশ হয়ে ফিরল বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট

কক্সবাজারে বেড়াতে এসে লাশ হয়ে ফিরল বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট

কক্সবাজার প্রতিনিধি মাহবুবুর রহমান আবির :পর্যটন নগরী কক্সবাজারে বেড়াতে এসে গাড়িতে স্ট্রোক করে মারা গেলেন অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর এক সার্জেন্ট।
৭ জানুয়ারী (মঙ্গলবার) সকাল ৭ টায় হৃদয়বিদারক এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, সোমবার রাতে ঢাকা ধানমন্ডি এলাকার বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো: আজিজুল হুদা রানা (৫৮) কক্সবাজারে বেড়ানোর উদ্যোশে গাড়িতে উঠেন। গাড়িতে আজিজুল হুদা রানার সাথে ছিলেন আরো তিন পরিবার। তারা যথারীতি গাড়িতে স্বাভাবিক ছিলেন। সবশেষ কক্সবাজার কলাতলি মোড়ে গাড়ি থেকে নামতে সবাই যখন প্রস্তুতি নিচ্ছেন তখন তাঁকে ঘুম ভেবে ডাকতে গেলে তখনই বাসের সীটে মৃত্যুর কোলে ঢলে পড়েন। তাঁকে দ্রুত কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
আজিজুল হক রানার শ্যালক সাংবাদিক ছৈয়দ শারাফাত হোসাইন বলেন, বছর শেষে নতুন বছরে পরিবারের সবাইকে নিয়ে কক্সবাজারে বেড়াতে এসেছিলাম। তিনি কুমিল্লায় বিরতির সময় খাবারও খেয়েছেন। ধারনা করছি, কক্সবাজার পৌছার ৪০ মিনিট আগেই বাসে ঘুমন্ত অবস্থায় ষ্ট্রোক করে মারা গেছেন দোলাভাই। তাঁেদর জন্য মঙ্গলবার থেকে তিনদিনের দুটি রুম সুগন্ধ্যা গেস্ট হাউসে বুকিং করা ছিল।

হঠাৎ বছর শেষে আনন্দ করার উদ্দেশ্যে বের হয়ে সন্তান ও পরিবারের এই ভ্রমণ শোক যাত্রায় পরিনত হলো।
সকালে নিহত মো: আজিজুল হুদা রানার মৃতদেহ এ্যাম্বুলেন্সযুগে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: শাহিন আবদুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আজিজুল হুদা রানাকে হাসপাতালে নিয়ে আসার আগে মৃত্যুবরণ করেন। সকালে তাঁর লাশ এ্যাম্বুলেন্স করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

About বার্তা সম্পাদক

মন্তব্য করুন