রবিবার , জানুয়ারী 26 2020
Breaking News
Home / বিনোদন / ‘ইত্যাদি’ এবার পঞ্চগড়ের তেঁতুলিয়ায়

‘ইত্যাদি’ এবার পঞ্চগড়ের তেঁতুলিয়ায়

তেতুলিয়া থেকে এস কে দোয়েলঃ
বিটিভির দর্শক নন্দিত ম্যাগাজিন অনুষ্ঠান “ ইত্যাদি”। এর শৈল্পিক নির্মাতা জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব হানিফ সংকেত। তাঁর রচনা, পরিচালনা ও উপস্থাপনায় প্রাণবন্ত এ ম্যাগাজিনটি তিন দশকেরও বেশি সময় ধরে অনুষ্ঠানটি মাতিয়ে রেখেছে সর্বশ্রেণির দর্শকদের। অনুষ্ঠানটি দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ অঞ্চল বাছাই করে সেখানে দৃশ্য ধারণ এবং নানা ঐতিহ্যের চিত্র ধারণ করে। নিজস্ব কিছু বৈশিষ্ঠ্যের কারণে এখনও সর্বাধিক দর্শকপ্রিয় টিভি ম্যাগাজিন হিসেবে জায়গা দখল করে রয়েছে ইত্যাদি।

এবার সেই দর্শক নন্দিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ অনুষ্ঠিত হতে যাচ্ছে পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। আগামী ১৭ জানুয়ারী ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান তেঁতুলিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠানটির চিত্র ধারণ করা হবে। ফাগুন অডিও ভিশনের এ প্যাকেজ পর্বটি আগামী ৩১ জানুয়ারী বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচারিত হবে অনুষ্ঠানটি।

প্রতিটি অনুষ্ঠানের ন্যায় পঞ্চগড়ের শিল্প-সংস্কৃতি, ইতিহাস-ঐতিহ্য, পর্যটন, অর্থনীতি ও আলোকিত মানুষদের নিয়ে শিক্ষামূলক শৈল্পিক উপস্থাপনা ও তথ্যভিত্তিক প্রতিবেদনের মধ্য দিয়ে পর্যটনের শিল্পের তেঁতুলিয়াকে তুলে ধরবেন জনপ্রিয় হানিফ সংকেত।

অনুষ্ঠানটি সুষ্ঠু সুন্দরভাবে করণের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলম জানান, বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু জানান, বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ তেঁতুলিয়ায় হচ্ছে সত্যিই এটা আনন্দের। তাই জেলা ও তেঁতুলিয়াবাসীকে বিটিভির এই দর্শক নন্দিত ম্যাগাজিন অনুষ্ঠানটি (বিনা টিকিটে) উন্মুক্তভাবে দেখার ব্যবস্থা করা হয়েছে। এক্ষেত্রে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধানের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে যাবতীয় পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

About জানাও.কম

Check Also

মেক্সিকোর সুন্দরীর মাথায় উঠলো ‘মিস ওয়ার্ল্ড’র মুকুট

পর্দা নেমেছে ‘মিস ওয়ার্ল্ড-২০১৮’ প্রতিযোগিতার। এবার এই প্রতিযোগিতার মুকুট নিজের করে নিয়েছেন মেক্সিকোর সুন্দরী ভেনেসা …

মন্তব্য করুন