Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / যাত্রাপুর মসজিদের নির্মান কাজের উদ্বোধন করেন মো.হানিফ মুন্সি

যাত্রাপুর মসজিদের নির্মান কাজের উদ্বোধন করেন মো.হানিফ মুন্সি



ব্রাহ্মণবাড়িয়া থেকে হাসান জাবেদ:
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা যাত্রাপুর চকবাজারের দীর্ঘদিনের পুরনো ও অবহেলিত মসজিদের পুরাতন ভবন ভেঙে ৪তলা বিশিষ্ট নতুন ভবন নির্মান কাজের উদ্বোধন করেছেন আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো.হানিফ মুন্সি। শনিবার সকালে এলাকাবাসীর কাংখিত জরাজীর্ণ মসজিদটি আধুনিকায়ন করার লক্ষ্যে পুরাতন মসজিদটি ভেঙে এ কাজের উদ্বোধন করা হয়।

উদ্বোধন পূর্বে ঢাকাস্থ ব্যাসায়ী মো.দিদার আলম বলেন, এলাকার প্রায় সব মসজিদ উন্নয়ন হলেও এ মসজিদে এখনো উন্নয়নের ছোঁয়া লাগেনি।বাজারে এই মসজিদটি দীর্ঘদিনের পুরনো ও অবহেলিত। মসজিদটি আকারে অনেক ছোট ও অজু খানার ব্যবস্থা ভালো না হওয়ায় এখানকার মুসল্লীদের নামাজ পরতে খুব সমস্যা হয়। বিশেষ করে জুম্মার নামাজ আদায় করতে হয় রাস্তা বন্ধ করে।তাছাড়া মসজিদে যায়গা স্বল্পতা থাকার কারনে অনেক মুসল্লী অন্যত্র মসজিদে চলে যায়। মসজিদটি খুব বেশি পুরনো হওয়ায় এ মসজিদে নামাজ আদায় করতে আগ্রহ হারিয়ে ফেলেছে স্থানীয় যুবকরা।মসজিদটি আধুনিকায়ন হলে অনেকেই নামাজে আকৃষ্ট হবে।তাই আমি এই মসজিদ উন্নয়নে স্থানীয় বিত্তবান ও প্রবাসীসহ সকলের কাছে আর্থিক সহযোগিতা কামনা করছি।

মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন পূর্বে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয় দোয়ায় অংশ নেন আশুগঞ্জ সদর ইউনিয়েন সাবেক চেয়ারম্যান মো.মোবারক হোসেন,ঢাকাস্থ ব্যাসায়ী বাহার উদ্দিন বাহার,ঢাকাস্থ ব্যাসায়ী মো.সুলমান মিয়া,ঢাকাস্থ ব্যাসায়ী আমরুল হাসান মোবারক যাত্রাপুর মেস্বার মো.আমির হোসেন,বন্দর আওয়ামী নেতা শফিক মিয়া,আবু ছায়েদ মিয়া, মামান মিয়া,বাছির মিয়া,ডালিম মিয়া,হোসেন মিয়া,বাছেদ মিয়া, এছাড়াও আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

About জানাও.কম

মন্তব্য করুন