Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ওলী আউলিয়ার স্মৃতি বিজড়িত জনপদ উসমানীনগর এর হুসন নমকী (চুনার পাড়া) গ্রামে মেলা বন্ধ করে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে

ওলী আউলিয়ার স্মৃতি বিজড়িত জনপদ উসমানীনগর এর হুসন নমকী (চুনার পাড়া) গ্রামে মেলা বন্ধ করে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে

চৌধুরী মুহায়মিন সোবহান ফাহিম:
ঐতিহ্যবাহী খন্দকার বাজারের প্রাত্তন প্রধান শিক্ষক ও হুসন নমকী (চুনার পাড়া) গ্রামের বিশিষ্ট মুরব্বী জনাব আব্দুছ ছুবহান চৌধুরী’র উদ্যোগে ও গ্রামবাসীর সহযোগিতায় দয়ামির ইউনিয়নের হুসন নমকী (চুনার পাড়া) গ্রামে পূর্বঘোষিত মেলা বন্ধ করে ওয়াজ মাহফিলের সিদ্ধান্ত হয়।
আগামী ৬ ফেব্রুয়ারি ২৪শে মাঘ রোজ বৃহস্পতিবার হবে ওয়াজ মাহফিল । বাদ আশ্রলর থেকে ফযর পর্যন্ত চলবে ওয়াজ মাহফিল।

জানা গেছে, হুসন নমকী গ্রামে গান-বাজনা, মদ-জুয়া ও সকল প্রকার অশ্লীলতা বন্ধে ঐক্যবদ্ধ গ্রামবাসী। গ্রামবাসীর সহযোগিতায় আব্দুছ ছুবহান চৌধুরী এলাকার যুবসমাজকে মেলা ও গাজ বাজনা বন্ধে উদ্বুদ্ধ করে মেলার পরিবর্তে ওয়াজ মাহফিলের প্রস্তাব দেন। এলাকার যুব সমাজ মেলা বন্ধে সহমত পোষণ করে ওয়াজ মাহফিল আয়োজন করবে।
এরআগে, আব্দুছ ছুবহান চৌধুরী হুসন নমকী (চুনার পাড়া) গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গদের নিয়ে হযরত সৈয়দ কমর উদ্দিন (র), হযরত সৈয়দ শুফী মিয়া (র) ও হযরত সৈয়দ অামই শাহ (র) মাজার শরীফ এর অফিসকক্ষে এক ‘বিশেষ বৈঠক’ আহবান করেন।
এলাকার মুরব্বি ও হুসন নমকী প্রাইমারী স্কুলের প্রাত্তন প্রধান শিক্ষক ড. আব্দুল হান্নান’র সভাপতিত্বে বৈঠকে সিদ্ধান্ত হয়, হুসন নমকী (চুনারপাড়া) গ্রামে কাউকে গান-বাজনা করতে দেওয়া হবেনা। সম্পূর্ণরূপে তা বন্ধ থাকবে। মদ-জুয়া ও সকল প্রকার অশ্লীলতাকে গ্রামবাসী ও যুবসমাজ ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করবে।
বৈঠকে উপস্তিত ছিলন, আব্দুছ ছুবহান চৌধুরী, ড.আব্দুল হান্নান, আশিকুর রহমান, হজী জিলু মিয়া,মানিক মিয়া, মকলিস মিয়া, কদর মিয়া, সেবুল মিয়া, কামাল আহমদ,জয়নুল্লা মিয়া,মকন মিয়া, আব্দুল জলিল হেলু, রকিব উদ্দিন, সৈয়দ মুহিব উদ্দিন, শাকেল আহমদ, তুহেল আহমদ, মিনু মিয়া, কবির উদ্দিন, চৌধুরী মুহায়মিন সোবহান ফাহিম, এমদাদুল হক এনাম, শাকিল আহমদ, চৌধুরী মুসাদ্দেক সোবহান ফারহান, অপু আহমদ, মিজান আহমদ, জাবের আহমদ, লিকসন আহমদ,আব্দুল কাইউম, নিপু,লিপন, লিপু, মইন উদ্দিন, শামিম আহমদ, আক্তার আহমদ, রাজু, দিপু, তানিম, ফাহিম,সাব্বির, সাদেক আহমদ, উস্তার মিয়া,শাহিনুর, তুহিন,নজির প্রমুখ।

About জানাও.কম

মন্তব্য করুন