Breaking News
Home / বাংলাদেশ / আশুগঞ্জে কাদিয়ানীদের অমুসলিম ঘোষনা করতে বিক্ষোভ মিছিল

আশুগঞ্জে কাদিয়ানীদের অমুসলিম ঘোষনা করতে বিক্ষোভ মিছিল

আশুগঞ্জ প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কাদিয়ানীদের অমুসলিম এবং কাফের ঘোষনা করতে তৌহীদি জনতার ব্যানারে বৃহস্পতিবার বেলা ১১টায় বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আশুগঞ্জ বাজার জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠ প্রঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আশুগঞ্জ গোলচত্তর গিয়ে বিক্ষোভ মিছিল শেষ হয়।সমাবেশ চলাকালে প্রায় একঘন্টা ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের হোটেল উজান-ভাটি থেকে প্রায় তিন কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
মদিনাতুল উলুম সোনারামপুর মাদ্রাসার প্রিন্সিপাল মৌলানা মুফতি মৌলানা মোশাররফ হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মৌলানা মুফতি ওবায়দুল্লাহ। অতিথি হিসাবে বক্তব্য রাখেন হাফেজ মৌলানা শাহ আলম,মৌলানা ইয়াছিন আহমেদ নোমানী,মৌলানা নুরুল আলম,মৌলানা ইসহাক,মৌলানা মো.জিয়া উদ্দিন,মৌলানা জোনায়েদ,মৌলানা আব্দুল জলিল,মৌলানা আবু বকর প্রমুখ।
বক্তারা বলেন,কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষনা করতে হবে। অন্যথায় আরো কঠোর আন্দোলনের মাধ্যমে দাবী আদায় করা হবে। সবশেষে মৌলানা মুফতি ওবায়দুল্লাহর নেতৃত্বে কাদিয়ানীদের কাফের ঘোষনা করতে স্মারকলিপি দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাজিমুল হায়দারের কাছে।

About জানাও.কম

মন্তব্য করুন