Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে সাংবাদিকদের উপর হামলার চেষ্টা করায় ওলামা পরিষদের সকল সংবাদ বর্জন

আশুগঞ্জে সাংবাদিকদের উপর হামলার চেষ্টা করায় ওলামা পরিষদের সকল সংবাদ বর্জন

ব্রাহ্মণবাড়িয়া থেকে নিতাই চন্দ্র ভৌমিকঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ইমাম ওলামা পরিষদের মাদক বিরুধী একটি মানববন্ধন থেকে সাংবাদিকদের নিয়ে কটুক্তি, অশালিন আচরণ ও সাংবাদিকদের উপর হামলার চেষ্টা করার প্রতিবাদে প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় ইমাম ওলামা পরিষদের সকল সংবাদ বর্জনের ঘোষণা দেন সাংবাদিক নেতারা। রোববার আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলার রেলগেইট এলাকায় আশুগঞ্জ ইমাম ওলামা পরিষদের একটি মানববন্ধন থেকে উপজেলায় কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্য করে মাওলানা মো.ওবায়দুল্লাহ বিভিন্ন ধরনের কটুক্তি ও অশালীন আচরণ করতে থাকেন। তার বক্তব্য শেষ হলে উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ তার কাছে বিষয়টি জানতে চাইলে তার অনুসারিরা সাংবাদিকদের উপরে লাঠি সুটা নিয়ে এলোপাতারী ভাবে আক্রমন করতে আসে।

এসময় পুলিশের সহায়তায় বিষয়টি নিয়ন্ত্রনে আনে। পরে তাৎক্ষনিকভাবে সাংবাদিকরা আশুগঞ্জ সক্লাবে একটি প্রতিবাদ সভা করেন। এসময় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আশুগঞ্জ প্রেসক্লাবের। সাধারণ সসম্পাদক আল মামুন।

আশুগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আক্তারুজ্জামান রঞ্জন, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক তাইফুর রহমান,সাংবাদিক মুহাম্মদ আনোয়ার হোসেন প্রমূখ।

সভায় বক্তারা বলেন, মানববন্ধন থেকে সাংবাদিকদের নিয়ে কটুক্তি, অশালীন আচরণ ও সাংবাদিকদের আক্রমন করার কারনে অবিলম্বে ইমাম ওলামা পরিষদের নেতৃবৃন্দকে নি:শর্ত ক্ষমা চাইতে হবে। এছাড়াও ইমাম ওলামা পরিষদের সকল সংবাদ বর্জনের ঘোষণা দেন সাংবাদিক নেতারা।

About জানাও.কম

মন্তব্য করুন