Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আত্মসমর্পণ করলেন বন্দুকযুদ্ধে এক পা হারানো ইসমাঈল : তবে হুন্ডি সম্রাট টিটি জাফর কেন অধরা !

আত্মসমর্পণ করলেন বন্দুকযুদ্ধে এক পা হারানো ইসমাঈল : তবে হুন্ডি সম্রাট টিটি জাফর কেন অধরা !

কক্সবাজার প্রতিনিধি মাহবুবুর রহমান আবির :সোমবার টেকনাফে ২১ জন ইয়াবা ও হুন্ডি কারবারী আত্মসমর্পণ করেন। সেই ২১ আত্মসমর্পণকারীর মধ্যে ছিলেন আলোচিত হুন্ডি কারবারী এক পা বিহীন ইসমাঈল। ইসমাঈল ক্রাচে ভর দিয়ে আত্মসমর্পণ করতে আসেন। সে টেকনাফ পৌরসভার লামার বাজার এলাকার আব্দুল জলিলের ছেলে।
খোঁজ নিয়ে জানা যায়, বেশ কয়েক বছর আগে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডান পায়ে গুলিবিদ্ধ হয় সে। চিকিৎসাধীন অবস্থায় একপর্যায়ে তার সেই পা টি কেটে ফেলতে হয়। পরে গতবছরের শুরুর দিকে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তার ছোট ভাই ইয়াছিন নিহত হলে ইসমাঈল আত্মসমর্পণ করতে সেইফ হোমে চলে যান। সেইফহোমে যাওয়ার পূর্বে সে আত্মসমর্পণ করতে যাচ্ছে বলে ফেইসবুকে স্ট্যাটাস দেয়। তারা উভয়ে পিতা জলিলের হুন্ডি কারবারে সহযোগীতা করতেন। জানা যায়, শুরুর দিকে মিয়ানমার থেকে আসা ইয়াবার টাকা একচেটিয়া হুন্ডির মাধ্যমে পাচার করতেন জলিলের সিন্ডিকেট।

মাদক বিরোধী অভিযানে জলিল কোনঠাসা হয়ে পড়লে হুন্ডি সিন্ডিকেটের একচেটিয়া কারবার হাতবদল হয়ে চলে যায় টিটি জাফরের হাতে। সেই থেকে টিটি জাফরই হুন্ডি কিং হিসাবে এই সাম্রাজ্যের নিয়ন্ত্রণ ধরে রেখেছে। রাতারাতি শত কোটি টাকার মালিক বনে যাওয়া টেকনাফ পৌর এলাকার জালিয়াপাড়ার এই জাফর এখনো অধরা।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, বর্তমানে সে দুবাইতে আত্মগোপন করে আছেন। ব্যাংকক, সিংগাপুর, মালয়েশিয়ায় হুন্ডি সাম্রাজ্য নিয়ন্ত্রণে তার অবাধ যাতায়াতের কথা শুনা যায়। সূত্রের মতে দেশবিদেশে ঘুরে বেড়ালেও টেকনাফে তার হুন্ডি সাম্রাজ্য আত্মীয়-কর্মচারীদের মাধ্যমে পরিচালনা করে যাচ্ছেন যথারীতি।

About জানাও.কম

মন্তব্য করুন