Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / সরাইলে স্মৃতিসৌধ নির্মাণ করবেনঃ জেলা পরিষদের চেয়ারম্যান ঘোষণা

সরাইলে স্মৃতিসৌধ নির্মাণ করবেনঃ জেলা পরিষদের চেয়ারম্যান ঘোষণা

ব্রাহ্মানবাড়িয়া থেকে নিতাই চন্দ্র ভৌমিক: সরাইলে একটি স্মৃতিসৌধ নির্মাণ ও প্রস্তাবিত ষ্টেডিয়ামের (শেখ রাসেল ষ্টেডিয়াম) মাঠকে আধুনিকায়ন করার ঘোষণা দিয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম এমএসসি। গতকাল সোমবার সকালে তিনি সরাইলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শনে এসে এ ঘোষণা দেন। নব নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন। সেই সাথে জেলা পরিষদ ডাক বাংলোর কক্ষ গুলি স্বচোক্ষে দেখেন।
পরে বাংলোর বিভিন্ন সমস্যার দ্রুত সমাধান, শয়ন কক্ষের উন্নয়ন ও আসবাবপত্র বৃদ্ধির জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন। এ সময় চেয়ারম্যানের সাথে ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মো. পায়েল হোসেন মৃধা, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, যুবলীগের সাবেক আহবায়ক মো. মাহফুজ আলী, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. ইকবাল হোসেন ও জেলা পরিষদের অন্যান্য কর্মকর্ত। স্বাধীনতার পর ৫০তম বছর অতিক্রান্ত হচ্ছে। অথচ সরাইল উপজেলা চত্বরে এখনো গড়ে ওঠেনি একটি স্মৃতিসৌধ।
বিষয়টি ভাবিয়ে তুলে জেলা পরিষদের চেয়ারম্যানকে। তাই তিনি দ্রুততম সময়ের মধ্যে সরাইলে একটি আধুনিক ডিজাইনের স্মৃতিসৌধ নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন সংশ্লিষ্টদের। চেয়ারম্যান ও প্রধান নির্বাহী জেলা পরিষদের উন্নয়ন কর্মকান্ড দ্বারা সরাইলের রুপ পরিবর্তনের আশ্বাস দিয়েছেন।

About জানাও.কম

মন্তব্য করুন