শুক্রবার , এপ্রিল 10 2020
Breaking News
Home / বাংলাদেশ / বিএনপি আইন বুঝে না; আওয়ামী লীগ যেটাই করে সেটাই বিএনপির কাছে কালো আইনঃ আইনমন্ত্রী

বিএনপি আইন বুঝে না; আওয়ামী লীগ যেটাই করে সেটাই বিএনপির কাছে কালো আইনঃ আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া নিতাই চন্দ্র ভৌমিকঃ
বিএনপি আইন বুঝুক আর না বুঝুক আওয়ামী লীগ যেটাই করে সেটাই ওনারাদের কাছে কালো আইন বলে মনে হয় বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

গতকাল শনিবার দুপুরে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এমন মন্তব্য করনে। তিনি আরও বলনে, বিভিন্ন স্বায়ত্তশাসিত সংস্থার উদ্বৃত্ত র্অথ সরকারি কোষাগারে জমা দেয়ার আইনকে ‘কালো আইন’ হিসেবে আখ্যা দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় আনিসুল হক বলেন, আমি তাদরে বলবো, এই আইনটা পড়তে হবে, বুঝতে হবে তারপর যেন ওনারা (বিএনপি) মন্তব্য করেন।
এসময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া উপজলো আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী র্কমর্কতা তাহমিনা আক্তার রেইনা, জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।
এর আগে আইনমন্ত্রী আনিসুল হক আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেনে ঢাকা থেকে আখাউড়ায় আসনে। পরে তিনি কসবা উপজেলার স্থানীয় বিভিন্ন রাজনীতির প্রোগ্রামে যোগ দেন।

আইনমন্ত্রী আনিসুল হকের বিকালে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় থাকার কথা রয়েছে।

About জানাও.কম

মন্তব্য করুন