সোমবার , ফেব্রুয়ারী 24 2020
Breaking News
Home / খেলাধুলা / বাতিল হওয়ার সম্ভাবনা বাংলাদেশ-ভারত ফাইনাল ম্যাচ

বাতিল হওয়ার সম্ভাবনা বাংলাদেশ-ভারত ফাইনাল ম্যাচ


জানাও ডেস্কঃ প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। স্বপ্নের ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ এই বিশ্ব আসরের বর্তমান চ্যাম্পিয়ন ভারত। দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হওয়ার কথা রয়েছে ম্যাচটি।
হাইভোল্টেজ এই ম্যাচে বৃষ্টির শঙ্কা তৈরি হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল থেকেই বৃষ্টি হচ্ছে পচেফস্ট্রুমে। বাংলাদেশ যুব দল অবশ্য বৃষ্টি উপেক্ষা করে ইনডোরে অনুশীলন করেছে এদিন।
বাংলাদেশ যুব দলের ম্যানেজার কায়সার আহমেদ জানিয়েছেন, তারা ম্যাচটি নিয়ে আশাবাদী। তবে বৃষ্টি বাগড়া দিলেও রিজার্ভ ডে থাকায় স্বস্তিতে আছেন তারা। বৃষ্টির কারণে রবিবারের খেলা পরিত্যক্ত হলে আগামী ১০ ফেব্রুয়ারি মাঠে গড়াবে ম্যাচটি।
এ প্রসঙ্গে বাংলাদেশ যুব দলের এই ম্যানেজার বলেছেন, ‘কালকেও বৃষ্টির শঙ্কা আছে। এখানকার মাঠের অবস্থা বেশ ভালো। আশা করি খেলা হবে। নাহলে রিজার্ভ ডে আছেই।’
শেষ আটে স্বাগতিক দক্ষিণ আফ্রিকাকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছিল বাংলাদেশ। সেই ম্যাচে বাংলাদেশের সামনে দাঁড়াতেই পারেনি প্রোটিয়ারা। ১০৪ রানের বড় জয় নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ।
সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের বড় জয়ে প্রথমবারের মতো ফাইনালে জায়গা করে নেয় বাংলাদেশ। এবার ভারতের বিপক্ষে ফাইনালে জিততে পারলেই ইতিহাস গড়বে বাংলাদেশের যুবারা।

About জানাও.কম

মন্তব্য করুন