Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / সিলেটে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ২

সিলেটে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ২

চৌধুরী মুহায়মিন সোবহান ফাহিমঃ দক্ষিণ সুরমার ভার্তখলার শফিক মিয়ার কোলনী থেকে গাজা ও ইয়াবাসহ ২ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ জেদান আল মুসার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল শনিবার (৮ ফেব্রুয়ারী) আড়াইটার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুরমার র্ভাতখলার শফিক মিয়ার কলোনী এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় হবগিঞ্জের মাধবপুরের সাতপায়রা গ্রামের জসশদ মিয়ার স্ত্রী নাজমা বগেম (৩০)। আটকের সময় তার কাছ থেকে ১০৩ পুরিয়া গাঁজা জব্দ করা হয়। এই নাজমা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথি জড়িত আছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এছাড়াও গতকাল রাত আটটার দিকে অপর এক অভিযানে নগরীর জেল রোডস্থ মাদ্রাসাতুল বানাত দারুল হাদিস গলির মুখ থেকে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে গোয়েন্দা পুলিশ। তার নাম প্রদীপ কুমার দাস (৩৫)। সে সুনামগঞ্জ সদর থানার হরিনগর গ্রামের মৃত প্রমদ রঞ্জন দাসের পুত্র। আটকের সময় তার কাছ থেকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করে গোয়েন্দা পুলিশ।

আটক উভয় আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

About জানাও.কম

মন্তব্য করুন