Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে ভ্রাম্যমান আদালতঃ লাইসেন্স এবং পরিবেশ অধিদপ্তরের অনুমোদন না থাকায় দুটি করাত কলকে বিশ হাজার টাকা জরিমানা করেছে

আশুগঞ্জে ভ্রাম্যমান আদালতঃ লাইসেন্স এবং পরিবেশ অধিদপ্তরের অনুমোদন না থাকায় দুটি করাত কলকে বিশ হাজার টাকা জরিমানা করেছে

নিতাই চন্দ্র ভৌমিকঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে লাইসেন্স না থাকায় দুটি করাতকলকে বিশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ২টায়। আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.নাজিমুল হায়দার বলেন, স’মিল গুলো দীঘদিন ধরে লাইসেন্স ছাড়া তাদের ব্যবসা পরিচালনা করে আসছিল।এ খবরের ভিত্তিতে সোমবার দুপুর বেলায় আশুগঞ্জ রেলগেইট এলাকায় স’মিলে গিয়ে রাসেল স’মিল এবং হৃদয় স’মিলে তাদের লাইসেন্স আছে কি না জানতে চাইলে তারা কোন লাইসেন্স দেখাতে পারেনি।
আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.নাজিমুল হায়দার আরো জানান,আইনশৃঙ্খলা রক্ষায় নিয়মিত কার্যক্রমের অংশ হিসাবে স’মিলে ভ্রাম্যমান আদালতের অভিযান পরচিালনা করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুটি স’মিলের প্রত্যেকটিকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং একমাসের মধ্যে লাইসেন্স না তৈরি করলে একমাস পর তাদের স’মিল বন্ধ করে দেওয়া হবে বলে তিনি জানান। এছাড়া লাইসেন্স না থাকায় দুটি স’মিল পরিবেশ দুষণের মাধ্যমে জনবহুল এলাকায় পরিবশে দুষণ করছে যা কোনভাবেই আইনসম্মত নয়।তাদেরকে পরিবেশ অধিদপ্তরের অনুমোদন নিয়ে ব্যবসা পরিচালনা করার জন্য নির্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার মো.নাজিমুল হায়দার ।

About জানাও.কম

মন্তব্য করুন