মঙ্গলবার , ফেব্রুয়ারী 25 2020
Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / পঞ্চগড়ে জমি নিয়ে সংঘর্ষে আহত ৬

পঞ্চগড়ে জমি নিয়ে সংঘর্ষে আহত ৬

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজল দিঘি এলাকায় জমি নিয়ে সংঘর্ষে ২ পরিবারের ৬ জন আহত হয়েছে।

রোববার (৯ ফেব্রুয়ারি) সকালে কামাত কাজল দিঘি এলাকার কুটিয়ামোড় গ্রামে এই ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, ওই এলাকার আইনাল উদ্দীন (৫০), জয়নাল (৩৫), আইনালের ভাগনি কহিনুর (২৫) ও অপর পক্ষ আব্দুল মালেক ফকিরের ছেলে সালাম (৩৩), আব্দুস সামাদ (২৯), আব্দুল মালেক ফকিরের নাতনি ইয়াছমিন (১৫)।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আইনাল ও আব্দুল মালেক ফকির দুজনে ভাই ভাই। তাদের মাঝে কুটিয়ামোড় গ্রামের ৩০ শতক জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ দন্ড চলছিল। এরি মাঝে রোববার সকালে এ সংঘর্ষ বাধে।

আহত আইনাল ও তার পরিবারের সদস্যরা জানান, ৩০ শতক জমির মধ্যে ১২ শতক জমি ক্রয় করতে চায় মালেক ফকির। কিন্তু টাকা না দিতে পারায় আমরা জমি দিতে রাজি না হলে বিভিন্ন ভাবে আমাদের হুমকি দিয়ে আসছিল মালেক ফকির। রোববার সকালে কাজে যাওয়ার সময় হঠাৎ আমার উপর হামলা চালায় মালেক ফকির ও তার লোকজন। এতে করে আমাকে বাঁচাতে আসলে ছোট ভাই জয়নাল ও ভাগনি কহিনুর কেউ মারধর করে তারা।

আইনালের বোন ফাতেমা খাতুন জানান, গত কিছুটিন আগে আইনাল ভাইর উপর মরিচের পানি ঢেলে দেয় মালেক ফকিরের লোকজন। পরে হাসপতালে থাকার পর বাড়ি গেলে রোববার তারা আবারো ঝগড়া বিবাদের সৃষ্টি করে।

এদিকে, আব্দুল মালেক ফকির ও তার ছেলেরা জানান, ১২ শতক জমি ৪বছর আগে ক্রয় করি তাদের কাছ থেকে। জমির বাবাদ তাদের ৬০ হাজার টাকা দেয়া হয়েছে। কিন্তু এখন তারা জমি দিতে চাচ্ছে না এবং কি টাকাও ফেরৎ দিতে চাচ্ছে না। টাকা চাইলে তারা উল্টো আমার উপর ও আমার পরিবারের সদস্যদের উপর হামলা চালায়।

About জানাও.কম

মন্তব্য করুন