Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ব্রাহ্মণবাড়িয়ায় তিনদিনব্যাপী শীতকালীন আর্ট প্রশিক্ষণ কর্মশালা শুরু

ব্রাহ্মণবাড়িয়ায় তিনদিনব্যাপী শীতকালীন আর্ট প্রশিক্ষণ কর্মশালা শুরু


নিতাই চন্দ্র ভৌমিকঃ
প্রকৃতির সান্নিধ্যে শিশুরা এই শ্লোগানে প্রতি বছরের ন্যায় এবারও ব্রাহ্মণবাড়িয়ায় শিশু নাট্যমের আয়োজনে শীতকালীন আর্ট কর্মশালা শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে নবীনগর উপজেলার রসুলপুর গ্রামে শতাধিক শিশুর অংশগ্রহণে তিনদিনব্যাপী এই শীতকালীন আর্ট কর্মশালার উদ্বোধন করা হয়। এতে শিশুরা নদী মাতৃক বাংলাদেশের অপরুপ সৌন্দর্য্য তাদের অঙ্কনের মাধ্যমে ফুঁটিয়ে তুলছে। কর্মশালার উদ্বোধন করেন সিভিল সার্জন ডাক্তার মোঃ শাহ আলম। এ সময় উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম
ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি, প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক মোশারফ হোসেন বেলাল, কার্যনির্বাহী সদস্য মজিবুর রহমান খান, ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ খান বিটু, জেলা সরকারী কর্মচারী কল্যান পরিষদের সভাপতি আবুল কালাম আজাদ প্রমূখ।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের ছবি আঁকা বিভাগের ছাত্রছাত্রীদের প্রকৃতির সাথে পরিচিত ও ছবি আঁকার প্রশিক্ষণ দিতে এই কর্মশালার আয়োজন করা হয়ে থাকে। এ বছর শিশু নাট্যমের ১৮৫ জন ছাত্রছাত্রী কর্মশালায় অংশগ্রহন করেছে।

About জানাও.কম

মন্তব্য করুন