Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ভৈরবে ১০ দিনব্যাপী বঙ্গবন্ধু একুশে বই মেলার শুভ উদ্ভোধন

ভৈরবে ১০ দিনব্যাপী বঙ্গবন্ধু একুশে বই মেলার শুভ উদ্ভোধন

পূর্ণিমা হোসাইন ভৈরব প্রতিনিধিঃ
বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী(মুজিব বর্ষ) উপলহ্মে ভৈরব বই মেলা পরিষদ ১০ দিনব্যাপী বঙ্গবন্ধু একুশে বইমেলার আয়োজন করে।
১৪ ফেব্রুয়ারি থেকে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত ১০ দিনব্যাপী বইমেলার উদ্ভোদন করা হয়।১৪ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধা ৬ টায় আনুষ্ঠানিক ভাবে বঙ্গবন্ধু একুশে বই মেলার উদ্ভোধন করা হয়।
ভৈরব বই মেলার উদ্ভোধন করেন,রামেন্দু মজুমদার সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাম্মানিক সভাপতি,ইন্টারন্যাশনাল থিয়েটার ইন্সটিটিউট (আন্তর্জাতিক)। এছাড়া উদ্ভোধনি অনুষ্ঠানে আরো উপাস্থিত ছিলেন, ভৈরব উপজেলা চ্যায়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা,ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা,ভৈরব পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ফকরুল আলম আক্কাছ,সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ এর অধ্যহ্ম মোঃ জাকির হোসেন,সাবেক ভারপাপ্ত অধ্যহ্ম হাজী আসমত কলেজ অধ্যাপক আতাউর রহমান এবং ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু।
জাতীয় সঙ্গগীত ও ভৈরব বন্ধুসভার একটি উদ্ভোধনি নাচের মধ্য দিয়ে বই মেলা শুরু হয় তারপর অতিথিদের বক্তব্য হয়।
বেশ কয়েকটি উন্নত মানের এবং ভাল লেখকদের নিয়ে বুকস্টল বসে।প্রথমদিন থেকেই বই প্রেমিদের দেখা যায়।
ভাল উন্নত মানের বই থাকায় বই প্রেমিদের বই মেলাতে আসা বলে জানায় বুকস্টাল মালিকরা এবং তারা এইটাও বলে আগামী ১০ দিনে ভাল বই বেচা-কেনা হবে বলে আশা করেন।
ভৈরব বই মেলাতে প্রায় লহ্ম লহ্ম টাকার বই এসেছে বলে জানায় বই মেলার পরিষদের সদস্যরা।
বিশ্ব ভালবাসা দিবস ও পহেলা ফালগুনের আমেজ ছড়িয়ে পরেছিল ভৈরব বই মেলায়।লাল- বাসন্তী শাড়ি, হাতে ও মাথায় বসন্তের ফুল পরে বই মেলায় বই ক্রয় করতে আসে ললনারা।

About জানাও.কম

মন্তব্য করুন