Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে নদী দূষণ ও দখলকারীদের কোন ছাড় নয়: প্রধানমন্ত্রী কার্যালয়ের মহা পরিচালক

আশুগঞ্জে নদী দূষণ ও দখলকারীদের কোন ছাড় নয়: প্রধানমন্ত্রী কার্যালয়ের মহা পরিচালক

ব্রাহ্মণবাড়িয়া থেকে নিতাই চন্দ্র ভৌমিক:
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নদী দূষণ, দখল প্রতিরোধে আজ মঙ্গলবার আশুগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিতি হয়েছে। উক্ত আলোচনা সভায় ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের মহা পরিচালক(প্রশাসন)মো.খলিলুর রহমান। তিনি বলেন, নদী দূষণ, দখল কারীদের কোন ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুষ্পষ্ট নির্দেশনা রয়েছে।

যারা নদী দখল করবে তারা জাতির শত্রæ, দেশের শত্রæ। নদী দখল এবং দূষণকারীদের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে তিনি বলেন, দেশের বৃহত্তম মেঘনা নদী এখন পর্যন্ত ভাল আছে। দখল এবং দুষনের মাধ্যমে যারা মেঘনা নদীর পানি নষ্ট করতে চায় তাদেরকে কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না।

তিনি আরো বলেন শুধু মেঘনা নদী নয় দেশের সকল নদীকে দূষণ এবং দখলমুক্ত করতে সারাদেশে অভিযান চলমান। এটিকে আরো জোরদার করা হবে বলে তিনি জানান। এ ব্যাপারে তিনি মেঘনা নদী দখল এবং দূষণকারীদের একটি তালিকা প্রনয়নের জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসনককে নির্দেশনাদেন।

এসময় উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার চেয়ারম্যান এডভোকেট ফখরুল আলম আক্কাছ, আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.হানিফ মুন্সি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাজিমুল হায়দার, ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা, আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভ’মি)ফিরোজা পারভিন এবং মো.শামীম আহমেদ ট্রাফিক সুপারভাইজার.বিআইব্লিউটিএ ভৈরব-আশুগঞ্জ প্রমূখ।

About জানাও.কম

মন্তব্য করুন