Breaking News
Home / বাংলাদেশ / মুজিব বর্ষে নতুন শিল্পকারখান স্থাপন করে দেশের চাহিদা পূরণ করা হবে শিল্প প্রতিমন্ত্রী

মুজিব বর্ষে নতুন শিল্পকারখান স্থাপন করে দেশের চাহিদা পূরণ করা হবে শিল্প প্রতিমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া থেকে নিতাই চন্দ্র ভৌমিকঃ
কোন দুর্নীতি এবং অনিয়মকে প্রশ্রয় না দিতে আশুগঞ্জ সারকারখানা কর্তৃপক্ষকে নির্দেশদেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সারকারখানা পরিদর্শনে এসে এসব কথা বলেন। পরিদর্শনে এসে প্রথমে তিনি আশুগঞ্জ সারকারখানা গেষ্ট হাউজে সালাম গ্রহন করেন। পরবর্তীতে তিনি আশুগঞ্জ সারকারখানা হলরুমে কর্মকতা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভা শেষে তিনি কারখানা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন,বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দুর্নীতিকে প্রশ্রয় দেন না । কাজেই আশুগঞ্জ সারকারখানায় কেউ দুর্নীতি বা অনিয়ম করে থাকলে কেউ ছাড় পাবে না এবং শ্রমিক নেতাদের উদ্ধেশ্য করে তিনি বলেন,সময়মত অফিসে এসে কাজ করার পাশাপাশি অন্যরা যেন সময়মত কাজে আসে সেজন্য খেয়াল রাখতে হবে।

কারখানা ভাল থাকলে সবাই ভাল থাকবে বলে তিনি মন্তব্য করেন এবং কাজ না করে কেউ যেন ওভারটাইম না পায় সেদিকে খেয়াল রাখতে হবে শ্রমিক নেতাদের প্রতি হুশিয়ারী উচ্ছারন করেন। তিনি বলেন, সর্বপুরি শ্রমিকদের কল্যানে কাজ করতে হবে। প্রস্তাবিত আশুগঞ্জ ইকোনোমিক জোনের বর্তমান অবস্থা সম্পর্কে প্রশ্ন করলে তিনি বলেন, শুধু আশুগঞ্জ নয় সারাদেশের একশতটি ইকোনোমিক জোনের কাজ এগিয়ে যাচ্ছে।

তিনি আশ্বস্ত করেন, মুজিব বর্ষে আমরা নতুন নতুন দেশে শিল্প স্থাপন করে নিজেদের চাহিদা পুরনের পাশাপাশি পন্য বিভিন্ন দেশে রপ্তানী করব এ লক্ষে কাজ করছে সরকার। এজন্য তিনি সকল কর্মকর্তা-কর্মচারী এবং জনগণকে ধৈয্য ধরে বর্তমান জনবান্ধব সরকারকে সহযোগীতা করার আহবান জানান।

About জানাও.কম

মন্তব্য করুন