বৃহস্পতিবার , এপ্রিল 2 2020
Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিছাস কতৃক চিত্রাঙ্কন প্রতিযোগিতা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিছাস কতৃক চিত্রাঙ্কন প্রতিযোগিতা

পূর্ণিমা হোসাইন ভৈরব প্রতিনিধি:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভৈরবে বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদ(বিছাস) চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে। স্কুলের শিক্ষার্থীদের নিয়ে এই আয়োজনটি করা হয়।

২১ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৯ টা থেকে বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে প্রতিযোগিতাটি শুরু করা হয়।
বিছাস কতৃক আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ৪ বিভাগে প্রায় ৩০০ ও বেশি শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে ৪ টি বিভাগে ৪০ জনকে চিত্রাঙ্কনে নির্বাচন করে পুরুষ্কার প্রধান করা হয়।

শিক্ষার্থীরা এমন একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে খুবই আনন্দিত। অভিভাবকগন বলেন,প্রতিযোগিতায় নির্বাচন হওয়াটা জরুরি নয় আমাদের ছেলেমেয়েরা এমন একটি পরিবেশে অংশগ্রহণ করতে পেরেছে এটায় অনেক।

বিছাস কতৃক আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন,সভাপতি তাহমিদ ওয়াসিফ পার্থ, সাধারণ সম্পাদক রেদুয়ান আহমেদ শোভন, সাবেক সভাপতি কামাল পাশা, সম্মানিত সদস্য মোঃ আখতারুজ্জামান, সম্মানিত সদস্য আরিফ সারোয়ার বাতেন, সাবেক সভাপতি আরিফুল হক সুজন, সম্মানিত সদস্য গোলাম মস্তোফা, সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল হক জাবেদ, সাবেক সভাপতি রায়হান উদ্দিন সুজন,সম্মানিত সদস্য নিপা আমিন, সাবেক সাধারণ সম্পাদক তারিকুজ্জামান পলিন, সম্মানিত সদস্য রাহাত মাহফুজ জিয়ন, সাবেক সভাপতি শাহআলম হোসেন, সম্মানিত সদস্য আলআমিন, সম্মানিত সদস্য সামির মাহমুদ সৌরভ, সাবেক সভাপতি আশফিকুজ্জামান ছিদ্দিকী বন্ধন।এছাড়াও বিছাসের নতুন পুরাতন সকল সদস্য প্রতিযোগিতাটিতে উপস্থিত ছিল।
চিত্রাঙ্কন প্রতিযোগিতার আহ্বায়ক ছিলো বি.ছা.স এর প্রচার সম্পাদক তানভীর আহমেদ এবং সদস্য সচিব হোসাইন আহমেদ রাহুল।
এ বিষয়ে বিছাসের সাধারন সম্পাদক রেদুয়ান আহমেদ শোভন বলেন,আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমরা প্রতি বছরই এই আয়োজনটি করে থাকি।চিত্রাঙ্কন প্রতিযোগিতা ছাড়াও আমরা বিভিন্ন সময়ে বিভিন্ন প্রতিযোগিতা করে থাকি।

About জানাও.কম

মন্তব্য করুন