শুক্রবার , এপ্রিল 10 2020
Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে পাট ও পাট জাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহারের উৎসাহ সভা

আশুগঞ্জে পাট ও পাট জাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহারের উৎসাহ সভা

আশুগঞ্জ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জে পাট ও পাটজাত মোড়ক বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ বাস্তায়ন শীর্ষক উদ্বুদ্ধকরণ সভা আশুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া পাট অধিদপ্তর ও উপজেলা প্রশাসন আশুগঞ্জ এর যৌথ উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।
এতে পলিথিনের ব্যবহার বর্জনের মাধ্যমে পাটজাত দ্রব্য ব্যবহার করে পরিবেশ বিপর্যয় ক্ষতি থেকে মাটি ও পানি দূষণের রক্ষার দি তুলে ধরা হয়। আশুগঞ্জ উপজেলা পরিষদের নির্বাহী অফিসার নাজিমুল হায়দারের সভাপতিত্তে¡ উপস্থিত ছিলেন সহকারী ভূমি কর্মকর্তা ফিরোজা পারভীন ।
আশুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ফারুক মিয়া,সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান (রনি)জেলা পাট উন্নয়ন কর্মকর্তা মোঃ হাফিজ উদ্দিন গন্ধি, জেলা পাট উন্নয়ন মুর্খ পরিদর্শক মোঃ শোহেব নাইম, জেলা পরিদর্শক মোঃ আব্দুল হান্নান, জেলা হাসকিন মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক স্বপন ভূইয়া, শহর শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম আরিফ ইপটি, বয়লার ব্যবসায়িক সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা হাসকিন মিল মালিক সমিতির সভাপতি জুবায়ের হাদয়দার বুলু, সাধারণ সম্পাদক হেলাল সিকদার, উপজেলা খাদ্য নিয়ন্ত্র মোঃ মাইনুল ইসলাম ভূইয়া, ফারুক মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান রনি, অর্থ সম্পাদক খায়রুল মোমিন নাহিদ সিকদার সহ বিজিএমইর ডিলার আবুল হোসেন ও বিভিন্ন মিলের মালিক-কর্মচারীগণ।

About জানাও.কম

মন্তব্য করুন