Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির অভিষেক সম্পন্ন

সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির অভিষেক সম্পন্ন

চৌধুরী মুহায়মিন সোবহান ফাহিমঃ
সিলেটের শতবর্ষের সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাবের ২০২০-২১ সেশনের নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ক্লাব ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, সিলেট প্রেসক্লাব হতে পারে সাংবাদিকদের পেশাগত উৎকর্ষ সাধনের প্রধানতম ক্ষেত্র। এজন্য ক্লাবকে যুগের চ্যালেঞ্জ অনুযায়ী তৈরি করে নিতে হবে। অতীত ঐতিহ্য সমুন্নত রেখে সিলেট প্রেসক্লাব মেধাবী সংবাদকর্মী সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।

অভিষেক উদযাপন কমিটির আহবায়ক ইকরামুল কবিরের সভাপতিত্বে ও সদস্য সচিব ইকবাল মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুজ্জামান চৌধুরী ও আহমেদ নূর প্রমুখ।
অনুষ্ঠানে নতুন কমিটির অভিষিক্ত কর্মকর্তাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি এমএ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সহ সাধারণ সম্পাদক আহমাদ সেলিম, কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, নির্বাহী সদস্য আশকার আমিন রাব্বী, আহমদ আলী ও আব্দুর রাজ্জাক।

About জানাও.কম

মন্তব্য করুন