Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

আশুগঞ্জ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্ক ও নুহাশপল্লীতে আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে বার্ষিক আনন্দভ্রমণ সম্পন্ন হয়েছে।
২০১৯ খ্রিস্টাব্দে আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন প্রতিষ্ঠিত হবার পর এ বনভোজন ছিল প্রথম আনন্দভ্রমণ । এসোসিয়েশনের সকল সদস্যরা একত্রিত হয়ে একে অপরের সাথে কুশল বিনিময়ে মুখরিত হয়ে উঠেছিলো বঙ্গবন্ধু সাফারি পার্ক ও নুহাশপল্লী চত্বর।
শনিবার (২২ ফেব্রæয়ারি) দিন ব্যাপি এ আনন্দভ্রমণ নেতৃত্ব দেন আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক আক্তারুজ্জামান রঞ্জন ও সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি(১) নিতাই চন্দ্র ভৌমিক, সহ-সভাপতি(২) বাবুল সিকদার ,সাংগঠনিক সম্পাদক তসলিম আহমেদ, কার্যকরি সদস্য সাংবাদিক আদিলউদ্দিন আহমেদ,সাংবাদিক জহির সিকদার ও অতিথিবৃন্দ।
পরিশেষে আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আক্তারুজ্জামান রঞ্জন আনন্দভ্রমণে অংশ গ্রহণ করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

About জানাও.কম

মন্তব্য করুন