Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / সরাইল থানা প্রশাসন সফলতার একধাপ এগিয়ে

সরাইল থানা প্রশাসন সফলতার একধাপ এগিয়ে

সরাইল থেকে মো.আলী:
ব্রাহ্মণবাড়িয়া সরাইল বেপারী পাড়ার সাবেক ইউপি সদস্য আবুবক্কর সিদ্দিক (রকেট মেম্বার ) হত্যা মামলার প্রথম দিন ৬ জন কে গ্রেফতার করেন, দ্বিতীয় ধাপে সহকারী পুলিশ সুপার ও সার্কেল মোঃ মসুদ রানার দিক নির্দেশনা ও তদারকিতে সরাইল থানা পুলিশের একটি চৌকস দল।

পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল হক,উপ পুলিশ পরিদর্শক, গৌতম সাহ, সহ একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর থেকে এজার ভুক্ত ১০ জন ও অজ্ঞাত ১ জন, সহ ১১জন কে গ্রেফতার করেন, এই খবর শুনে সরাইল বাসি বলেন এত তারাতা‌ড়ি খুনের আসামি ধরতে আমরা কখনো দেখিনি, তাই সরাইল থানা প্রশাসন কে ধন্যবাদ জানায়।

পাশাপাশি বাকি যে আসামি আছে তাদেরকে ও খুব তারাতা‌ড়ি গ্রেফতার করবেন বলে আশাকরি, এই নিয়ে
১৭ জন আসামি কে গ্রেফতার করায়।

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার আনিছুর রহমান
সম্মাননা পুরস্কার প্রধান করেন, সহকারী পুলিশ সুপার ও সুরাইল সার্কেল মোঃ মাসুদ রানা কে,এসময় সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ সাহাদাত হোসেন (টিটো) সহ অন্যদের কে ও সম্মাননা দেন।

পরে সহকারী পুলিশ সরাইল সার্কেল মাসুদ রানা বলেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার আনিছুর রহমান স্যার এর দিক নির্দেশনায় আমি এবং ওসি সহ অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে দিন রাত এক করে, আমাদের পুলিশের একটি চৌকস টিম রকেট হত্যার ১৭ জন আসামি কে গ্রেফতার করতে সক্ষম হয়, বাকি আসামিদের কে ও আমরা খুব তারাতা‌ড়ি গ্রেফতার করব ইনশাআল্লাহ,

About জানাও.কম

মন্তব্য করুন