Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / মহাসড়কে ৬ জন নিহত, বাস চালক আটক- ”পুলিশের সংবাদ সম্মেলন

মহাসড়কে ৬ জন নিহত, বাস চালক আটক- ”পুলিশের সংবাদ সম্মেলন


বাবুল শিকদার: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে ৬ জন নিহত হওয়ার ঘটনায় বাসচালক মাসুদ রানাকে আটক করেছে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ।
গত মঙ্গলবার সকাল ১১টায় ঢাকা যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয় বলে সংবাদ সম্মেল করে জানিয়েছেন সিলেট হাইওয়ে সার্কেলের সহকারি পুলিশ সুপার মুহাম্মদ সালমান র্ফাসী। আটক বাস চালক মাসুদ রানা ঢাকার ডেমরা এলাকার নাছির উদ্দিনের ছেলে। গত মঙ্গলবার সন্ধায় ৬ টার দিকে বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানা সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিলেট হাইওয়ে সার্কেলের সহকারি পুলিশ সুপার মুহাম্মদ সালমান র্ফাসী। বাসচালক মাসুদ রানা বলেন দুর্ঘটনার সময় তার গাড়ির গতি ছিল ৭০কিলোমিটার বিপরীত দিক থেকে আসা সিলেটগামী মাইক্রোবাস টি দ্রুতগতিতে এসে আমার গাড়ির সামনে এসে পরেছে আমি সাথে সাতে আমি ব্রেক দিলে আমার গাড়ি রাস্তা পাসে খাদে পরে যায় তারপর আর আমি কিছু বলতে পারি না।

গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বিজয়নগর উপজেলার ভাটি-কালীসিমা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে লিমন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা ছয়জন নিহত হন। এর মধ্যে পাঁচজনই অগ্নিদগ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় আহত হয়েছে চারজন। সবাই নারায়ণগঞ্জ থেকে সিলেটের হযরত শাহজালাল (র.) এর মাজারে যাচ্ছিলেন। আর বাসটি সুনামগঞ্জ থেকে ঢাকায় যাচ্ছিল।এ ঘটনায় বাসচালক ও মালিকের বিরুদ্ধে ৭ মার্চ বিজয়নগর থানায় মামলা দায়ের করেন এসআই প্রেমধন মজুমদার। মামলার এজহারে গাড়ির গতি বেশি ছিল ধারনা করেছে পুলিশ। এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ মাঈনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ী এলাকা থেকে বাসচালককে আটক করা হয়।

About বার্তা সম্পাদক

মন্তব্য করুন