Breaking News
Home / বাংলাদেশ / সাংবাদিকের বাড়িতে ৪০ জনের বাহিনী; বিস্ময় প্রকাশ হাইকোটের, বিচারের আওতায় আনা হোক ডিসির সহযোগীদের

সাংবাদিকের বাড়িতে ৪০ জনের বাহিনী; বিস্ময় প্রকাশ হাইকোটের, বিচারের আওতায় আনা হোক ডিসির সহযোগীদের

জানাও ডেস্কঃ মধ্যরাতে ৪০জনের বিশাল এক বাহিনী নিয়ে যারা টাস্কফোর্স অভিযান চালালেন। দরজা ভেঙ্গে ভেতর ঢুকে সাংবাদিককে জোর করে বের করলেন। মারধর করলেন। মারতে মারতে জেলা প্রশাসনে নিয়ে একটি কক্ষে নিয়ে বিবস্ত্র করে আরো অমানবিক নির্যাতন করলেন। আবার মদ ও গাঁজা দিয়ে ফাঁসিয়ে দিয়ে গভীর রাতে ভ্রাম্যমান আদালত বসিয়ে সাজা দিলেন।
তাদের কি বিচার হবে না???
এ নিন্দাজনক ঘটনায় জেলা প্রশাসককে হয়তো প্রত্যাহার করা হয়েছে।তবে ডিসির চেয়ে ভয়ংকর মনে হয়েছে যারা আরিফুলকে অমানুষিকভাবে মারধর করেছেন। এখন জানতে পারছি আরিফকে এনকাউন্টার করতে কালেমা পর্যন্ত পড়ানো হয়েছে।
হাসপাতালের বিছানায় চিকিৎসাধীন আরিফুল ইসলাম জানিয়েছেন, “শুক্রবার রাত ১২টার পর খেয়ে শুয়ে পড়ি। তখন একজন বাড়ির দরজায় ধাক্কা দেন। পরিচয় জানতে চাইলে কেউ পরিচয় জানাননি। পরে আমি সদর থানার ওসিকে ফোন দেই। ফোন দেওয়ার কথা শুনে বাইরে থাকা আরডিসি (সিনিয়র সহকারী কমিশনার-রাজস্ব) নাজিম উদ্দিনের নেতৃত্বাধীন লোকজন দরজা ভেঙে বাসায় ঢোকে।
ঘরে ঢুকেই আরডিসি নাজিম উদ্দিন আমার মাথায় কিল-ঘুষি মারতে শুরু করেন। মারতে মারতে আমাকে টেনে হিঁচড়ে গাড়িতে তুলে চোখ-হাত-পা বেঁধে ফেলা হয়। এরপর আমাকে অজ্ঞাত স্থানে নিয়ে এনকাউন্টার দিতে চায়। আমাকে বারবার বলে, তুই কলেমা পড়ে ফেল, তোকে এনকাউন্টার দেওয়া হবে।’
তিনি আরও বলেন, ‘এরপর সেই স্থান থেকে ঘুরিয়ে আমাকে ডিসি অফিসে নিয়ে আসা হয়। সেখানে অনেক কষ্টে বুঝতে পারি আমাকে ডিসি অফিসে নিয়ে আসা হয়েছে। পরে সেখানে একটি রুমে নিয়ে আবার আমাকে গালি দিতে থাকেন আরডিসি নাজিমুদ্দিন। তারা আমাকে মারধর করেন ও বিবস্ত্র করে ভিডিও ধারণ করেছেন।
সাংবাদিক আরিফুল ইসলাম বলেন,‘আমি বারবার জানতে চেয়েছি,আমার অপরাধ কী? তখন নাজিম উদ্দিন বলেন, ‘‘তুই আমাদের অনেক জ্বালাচ্ছিস। তোকে সাংবাদিকতা শেখাবো।এরপর চোখ বাঁধা অবস্থায় চারটি কাগজে সিগনেচার নেয়। রাতেই আমাকে কারাগারে পাঠিয়ে দেয়”।(সংবাদমাধ্যম)।
কী ভয়ংকর পরিস্থিতি! ভাবা যায়!!!
এখন দেশের সকল গণমাধ্যমের কর্মরত সাংবাদিকদের দাবি, ডিসি তো প্রত্যাহার হলেন। এখন বিচার হওয়া চাই, নির্যাতনের নেপথ্যের নেতৃত্বের নায়ক আরডিসি নাজিমুদ্দিনসহ অংশগ্রহনের সকল সঙ্গীদের।

About জানাও.কম

মন্তব্য করুন