Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ভৈরবে মটর সাইকেল সার্ভিসিং সেন্টারে আগুন, দগ্ধ ৩ জন

ভৈরবে মটর সাইকেল সার্ভিসিং সেন্টারে আগুন, দগ্ধ ৩ জন

পূর্ণিমা হোসাইন ভৈরব প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে বাজাজ মটর সাইকেল সার্ভিসিং সেন্টারে আগুন।ভৈরব বঙ্গবন্ধু স্বরনী রোডে আইভি ভবনের বিপরীত পাশে বাজাজ মটর সাইকেল সার্ভিসিং সেন্টারটি ছিল।
শনিবার বিকাল সারে ৩ টায় এই ঘটনা ঘটে।
জানা যায়,মটর সাইকেল সার্ভিসিং করার সময় হঠাৎই বড় একটি বিকট শব্দ হয়ে আগুনটি লেগে যায়।আগুন লাগার সময় দোকানটিতে ৩ জন অবস্থান করছিল বলে জানা যায়।
হঠাৎ করে আগুন লাগার পর দোকান থেকে এক জন অল্প আহত হয়ে বের হতে পারে প্রথমে, পরে ২ জন দোকানটিতে আটকে যায় আর বের হতে পারেনি।অত্যপর এলাকার আশেপাশের মানুষেরা এসে নাইট্রোজেন গ্যাস দিয়ে এবং বালু দিয়ে ভিতরের থাকা ২ জনকে বাচানোর চেষ্টা করে।আগুনে পুড়া শরীর নিয়ে ২য় জন নিজে থেকে বের হয়ে আসে এবং ৩য় জনের হাত আটকে যায় দোকানে থাকা গ্রীলে, পরে লোকজন আটকে থাকা ব্যক্তিকে বের করে আনে। পরে আহত সকলকে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়।
পরে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
আগুনে পুরে যাওয়া ৩ জনের নাম ছিল, সায়ফুল, রাখাল এবং কিবরিয়া।
২ জনের অবস্থা আশংকা হলে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফারেন্স করা হয়।
দোকানে থাকা ৩ টি মটর সাইকেল পুড়ে যায়।দোকানের মালিক মিজানুর রহমানকে খুজলে পাওয়া যায়নি।
ফায়ার সার্ভিসের কর্মীরা বলেন,খবর পেয়ে আমরা আসি।ততক্ষণে আগুনে পুড়ে যাওয়া লোকগুলোকে হাসপাতালে পাঠানো হয়। পরে আমাদের ২ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনি।আগুন কিভাবে লেগেছে আমার এখনো সনাক্ত করতে পারিনি।
ঘটনাস্থলে অনেক লোকজন জমে গেলে র‍্যাব এবং ফায়ার সার্ভিসের কর্মীরা জায়গা খালি করে পুড়ে যাওয়া দোকানটি তালাবদ্ধ করে দেয়।

About জানাও.কম

মন্তব্য করুন