Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আইসোলেশনে নিহত নারীর দাফন সম্পন্ন মানিকপীর টিলায়

আইসোলেশনে নিহত নারীর দাফন সম্পন্ন মানিকপীর টিলায়

চৌধুরী মুহায়মিন সোবহান ফাহিম:
সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধিন অবস্থায় মৃত নারীর দাফন সিলেট নগরের মানিকপীর টিলায় সম্পন্ন হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল।।

তিনি জানান, দুপুর দেড়টায় তার দাফন সম্পন্ন হয়েছে। এর আগে জানাযার নামাজ পড়েন আত্মীয়-স্বজনরা। পরে মানিকপীর টিলায় তাকে দাফন করা হয়। সিলেট শামসুদ্দিন হাসপাতালে নিহত ওই নারীর বয়স ছিলো ৬১ বছর। তিনি শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এর আগে গত শুক্রবার (২০ মার্চ) জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ওই নারী শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। গত ৪ মার্চ তিনি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছিলেন। আজ রবিবার আইইডিসিআর থেকে লোকজন এসে তার রক্ত পরীক্ষার নমুনা সংগ্রহের কথা ছিল। যুক্তরাজ্য ফেরত ওই নারীর বাসা সিলেট নগরীর শামীমাবাদ আবাসিক এলাকায় ছিলো বলে জানা গেছে।

এদিকে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালে মৃত্যুবরণকারী নগরের শামীমাবাদ এলাকার ওই মহিলার পরিবারের সবাইকে হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হবে। বিষয়টি আজ রবিবার বেলা ২টায় নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল। তিনি জানান, মৃতের ঘনিষ্ট স্বজনদের হাসপাতাল কোয়ারেন্টাইনে নিয়ে আসার প্রক্রিয়া ইতোমধ্যে শুরু করেছে প্রশাসন।

About জানাও.কম

মন্তব্য করুন