মঙ্গলবার , এপ্রিল 7 2020
Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / কসবা করোনা প্রতিরোধে রাস্তার মোড়ে বেসিন হ্যান্ডওয়াশ দিয়েছেন

কসবা করোনা প্রতিরোধে রাস্তার মোড়ে বেসিন হ্যান্ডওয়াশ দিয়েছেন

ব্রাহ্মণবাড়িয়া নিতাই চন্দ্র ভৌমিক:
ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধ ও আগতদের জনসচেতনতা করতে কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল নিয়েছেন অনন্য উদ্যোগ।

আজ সকালে ২৫মার্চ বুধবার পৌর এলাকার প্রধান প্রধান রাস্তার মোড়ে স্থাপন করেছেন বেসিন। বেসিনের পাশেই রাখা হয়েছে স্যাভলন সাবান। প্রতিটি বেসিনে লিখা “ভালোভাবে সাবান দিয়ে হাত ধুয়ে নিন”। পৌরসভার পুরাতন বাজার,সীমান্ত মার্কেট, কদমতুলির মূল মোড়ে সামনে বেসিন স্থাপন করা হয়। এই করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় কসবা পৌর মেয়র মোঃএমরান উদ্দিন জুয়েলের বেসিন হ্যান্ডওয়াশ স্থাপনের যে উদ্যোগ নিয়েছেন তা করোনা প্রতিরোধেরই একমাত্র উপায় ও প্রধান কর্তব্য। রাস্তার মোড়ে এই হ্যান্ডওয়াশ স্থাপনে মহতি উদ্যোগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পৌরবাসী।

এই হ্যান্ডওয়াশ উদ্বোধন করেন কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল। এই সময় কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ,ম,হারুনুর রশীদ ঢালী,পৌর কাউন্সিলর আবু জাহের,পৌর কাউন্সিলর রগুু মিয়া, পৌর কাউন্সিলর জসীম উদ্দিন,পৌর কাউন্সিলর হেলাল সরকার,পৌর কাউন্সিলর আবু ছায়েদ,পৌর কর্মচারী রুস্তম খা, কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন ও যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম,পৌর ছাত্রলীগের সভাপতি সৈকত আলী,সায়মুন চৌধুরী ও জাবেদ চৌধুরী, আল হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

পরিশেষে কসবা হাসপাতালের কর্মকর্তা, কর্মচারীদের জন্য টিএইচ আই ডাঃমামুনুর রহমানের হাতে পৌর মেয়র মাস্ক ও সাবান তুলে দেন।

About জানাও.কম

মন্তব্য করুন