Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / নিজস্ব অর্থ দিয়ে ৭০০ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ভৈরব পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবউল্লাহ নিয়াজ

নিজস্ব অর্থ দিয়ে ৭০০ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ভৈরব পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবউল্লাহ নিয়াজ

পূর্ণিমা হোসাইন ভৈরব প্রতিনিধিঃ
করোনা আতংকে ২৫ মার্চ- ৪ এপ্রিল পর্যন্ত সারা দেশ লক ডাউন ঘোষণা করা হয়। সকলের কাজ বন্ধ, দেশের সকলেই প্রায় গৃহবন্দী বেকার হয়ে গেছে।অনেকে ১-২ মাসের খাবার স্টক করে ঘরে বসেছেন আবার অনেকের না খেয়ে থাকতে হচ্ছে।বাধ্য হয়ে পেটের দায়ে বের হতে হয়।

এই গরীব অসহায়দের মহামারী আতংকে যেন না খেয়ে দিন কাটাতে হয়, সেজন্য ভৈরব উপজেলার পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবউল্লাহ নিয়াজ ৭০০ পরিবারকে চাল,ডাল,আটা,পেঁয়াজ, আলু ইত্যাদি ৫ রকমের খাদ্য সামগ্রী দিচ্ছেন।

৮ নং ওয়ার্ড কাউন্সিলরের ধারনা,তার এলাকায় অনেকেই আছে যারা দিনে আনে দিনে খায়।কিন্তু কয়েকদিন যাবত তাদের অনেকেরই কাজ নেই, তারা বেকার হয়ে ঘরে বসে আছে।তাদের যেন কষ্ট করতে না হয় তাই উনার এই উদ্দ্যেগ।
২৮ মার্চ বিকেলে ৮ নং ওয়ার্ডের প্রতিটি অসহায় মানুষের ঘরে ৫ রকমের খাদ্য সামগ্রী দেওয়া হয়।
৭০০ পরিবারকে ৫ রকমের খাদ্য সামগ্রী তুলে দিতে খরচ হয়েছে প্রায় ২ লক্ষ টাকা।আর এই পুরো টাকাই কাউন্সিলর হাবিবউল্লাহ নিয়াজের নিজস্ব টাকা।

ভৈরব পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবউল্লাহ নিয়াজ বলেন,
বিপদের দিনে সাধারণ জনগণের পাশে দাঁড়ানোটা আমার দায়িত্বের মধ্যে পরে।দেশের এই দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোটা আমার কর্তব্য তাই আমি এই পদক্ষেপ নিয়েছি।

এ বিষয়ে এলাকাবাসী বলেন,আজ কাল সরকার থেকে আসলেও নেতারা খেয়েই পারে না সাধারণ মানুষকে কি দেবে।তার উপরে নিজের এত টাকা খরচ করে এলাকাবাসীর পাশে দাড়িয়েছেন কাউন্সিলর হাবিবউল্লাহ নিয়াজ।তার এই উদ্দ্যেগে আমরা সকলেই সন্তুষ্ট।

About জানাও.কম

মন্তব্য করুন