Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে পাঁচ শতাধীক অসহায়কে খাদ্য সহায়তা ব্যবসায়ীদের

আশুগঞ্জে পাঁচ শতাধীক অসহায়কে খাদ্য সহায়তা ব্যবসায়ীদের

বাবুল সিকদার,আশুগঞ্জ(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পাঁচ শতাধীক অসহায় ও নি¤œ আয়ের লোকজনের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে ব্যবসায়ীরা।

বুধবার (০১ এপ্রিল) সকালে উপজেলার যাত্রাপুর বাজার ও মান্নান শাহ এর মাজারসহ কয়েকটি এলাকায় এই খাদ্য সহায়তা প্রদান করেন ঢাকাস্থ যাত্রাপুরের ব্যবসায়ী মো. বাহাউদ্দিন, শফিকুল ইসলাম ও মো. দিদার আলম। আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি উপস্থিত থেকে অসহায় ও নি¤œ আয়ের লোকজনের মাঝে এই খাদ্য সহয়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, শহর শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপ্টি, দূর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাজু, সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. শাহজাহান সরকার, ৫ নং ওয়ার্ডের মেম্বার আমির হোসেন, যাত্রাপুর এলাকার বিশিষ্ট মুরুব্বী গোলাম মোর্শেদ মিয়া, মো. আলী মিয়া, মো. শফিকুল ইসলাম, মোর্শেদ মিয়া, মামুন মিয়া প্রমূখ।

খাদ্য সহায়তার মাঝে ছিল সাত কেজি চাল, পিয়াজ এক কেজি, আলু দুই কেজি, ডাল আঁধা কেজি ও সাবান একটি। মো. দিদার আলম জানান, কোন রাজনৈতিক স্বার্থে নয়। এলাকার অসহায় ও নি¤œ আয়ের মানুষের পাশে দাড়ানোর জন্যই আমাদের এই আয়োজন। যতদিন করোনার প্রভাব থাকবে এলাকার অসহায় মানুষের জন্য আমাদের এলাকায় এই খাদ্য সহায়তা চলমান থাকবে।

About বার্তা সম্পাদক

মন্তব্য করুন