Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে শতাধীক অসহায়দেরকে খাদ্য সহায়তা বঙ্গবন্ধু যুব সংগঠনের

আশুগঞ্জে শতাধীক অসহায়দেরকে খাদ্য সহায়তা বঙ্গবন্ধু যুব সংগঠনের


বাবুল সিকদার,আশুগঞ্জ(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শতাধীক অসহায় ও নিম্ন আয়ের লোকজনের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে লালপুর বঙ্গবন্ধু যুব সংগঠনের সদস্যরা। বুধবার (০১ এপ্রিল) বিকেলে উপজেলার লালপুর সংগঠনের অস্থায়ী কার্যালয় মরহুম নান্নু মিয়া সওদাগরের বাড়ি থেকে এলাকায় এই খাদ্য সহায়তা প্রদান করেন লোকজনের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য দেয়া হয়। সংগঠনের সকল সদস্যরা উপস্থিত থেকে অসহায় ও নি¤œ আয়ের লোকজনের মাঝে এই খাদ্য সহয়তা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন, সওদাগর বাড়ির বিশিষ্ট মুরুব্বী হাজী মো.রেনু মিয়া সওদাগর,মো.ইকবাল হোসেন সওদাগর,বাবু বিশ্ব রঞ্জন মাষ্টার,মো.শাহআলম,বঙ্গবন্ধু যুব সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো.মাহমুদুল হক তৌহিন।
এসময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু যুব সংগঠনের কার্যকরী সদস্য মো.তুরাগ মিয়া,প্রশান্ত দাস,আলআমিন,জনি দাস,মো,আকাশ,হৃদয় দাস,অরোপ,মনির হোসেন,মো.আশিকুল,প্রশিদ দাস,মো.তায়েফ,মো.তানবির,বিপ্র দাস বিকুল সহ আরও অনেকে।
খাদ্য সহায়তার মাঝে ছিল চাল, পিয়াজ, আলু, ডাল ও সাবান একটি। সভাপতি মো.মাহমুদুল হক জানান,এ কোন রাজনৈতিক স্বার্থে নয়। এলাকার অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানোর জন্যই আমাদের এই আয়োজন। যতদিন করোনার প্রভাব থাকবে এলাকার অসহায় মানুষের জন্য আমাদের এলাকায় এই খাদ্য সহ সমাজে বিভিন্ন সহায়তা চলমান থাকবে।

About জানাও.কম

মন্তব্য করুন